Opu Hasnat

আজ ১৮ সেপ্টেম্বর শুক্রবার ২০২০,

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ারের দ্বিতীয় দিনের মতো ‘ঈদ উপহার’ বিতরণ ফরিদপুর

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ারের দ্বিতীয় দিনের মতো ‘ঈদ উপহার’ বিতরণ

নগরকান্দা-সালথা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ‘ঈদ শুভেচ্ছা’ স্বরূপ খাদ্য সামগ্রী  দ্বিতীয় দিনের মতো আজও (২৩ মে)  নিজস্ব পরিবহন ব্যবস্থায় বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছেন। কোভিড-১৯ পরিস্থিতিতে এ ধরনের উদ্যোগকে নগরকান্দা-সালথা উপজেলার অনেকেই সাধুবাদ জানিয়েছেন। 

এ প্রসঙ্গে সংগঠনের সভাপতি খন্দকার পারভেজুল হক বলেন, লকডাউন পরিস্থিতিতে মানুষকে বাইরে বের না করে, ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছে দেওয়াই উত্তম এবং প্রয়োজনের ভিত্তিতে ঈদের আগের দিন পর্যন্ত চলমান প্রক্রিয়া অব্যাহত থাকবে। 

এই কঠিন পরিস্থিতিতে সংগঠনের যে সকল সদস্যরা ‘খাদ্য সামগ্রীর উপহার’ পরিবহন ও বন্টন কাজে নিয়োজিত তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। 

সংগঠনের ত্রাণ কমিটির আহ্বায়ক আরিফুজ্জামান এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বি চৌধুরী বলেন, সংগঠনের প্রত্যেকটি সদস্যকেই ঈদের শুভেচ্ছা হিসেবে খাদ্য সামগ্রী বাড়িতে পৌঁছানো না পর্যন্ত এই চলমান প্রক্রিয়া অব্যাহত থাকবে। এই মর্মে সংগঠনের নিজস্ব পেইজে প্রদত্ত ফোন নাম্বারে  সদস্যদের যোগাযোগ করতে বলা হয়েছে।

‘ঈদ শুভেচ্ছা’ হিসেবে খাদ্য সামগ্রী পরিবহন ও বন্টন প্রক্রিয়ার সঙ্গে জড়িত সংগঠনের সম্মানিত সদস্য আহসান হাবীব, মাহবুব আকাশ, রেজাউল ইসলাম, আবুল কাশেম, কামরুল ইসলাম, শোয়েব  ও আব্দুল্লাহ শোহাগ সহ অন্যান্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।