Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

কিশোরগঞ্জে ১ হাজর পরিবার পেল শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের ঈদ উপহার কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে ১ হাজর পরিবার পেল শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের ঈদ উপহার

কিশোরগঞ্জে মাখন এন্ড ব্রাদ্রার্স ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের উদ্যোগে করোনা ভাইরাসে সমস্যায় পড়া ঈমাম মুয়াজ্জিনসহ বিভিন্ন শ্রেণী পেশার ১ হাজার পরিবার পেল ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী।

শিশু বিকাশ কেন্দ্রের ভাইস চেয়ারম্যান ও মাখন এন্ড ব্রাদার্স এর প্রতিষ্ঠাতা জামিলুর রহমান মাখনের আন্তরিক প্রচেষ্টায় এই ঈদ উপহার সামগ্রী স্বেচ্ছাসেবীরা বাড়ি বাড়ি পৌঁছে দেয়। এছাড়াও মে মাসের শুরুতে তরুণ এই ব্যবসায়ীর আন্তরিকতায় দুই হাজার পরিবার পেয়েছিল খাদ্য সামগ্রী।

জামিলুর রহমান মাখন জানান, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের জন্য ৭০টি করে মানসম্মত পিপিই, ৮০টি করে ৯৫ মাস্ক এবং ৩০০টি করে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়েছে। করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার ২ হাজার পরিবারের মাঝে মে মাসের শুরুতে খাদ্য উপহার সামগ্রী এবং ঈদের আগ মূহূর্তে আরও ১ হাজার পরিবারের কাছে পৌঁছে দেয়া হলো ঈদ উপহার। ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যহত থাকবে ইনশাআল্লাহ। 

উল্লেখ্য, তরুণ ব্যবসায়ী  জামিলুর রহমান মাখন করোনা মোকাবেলায় সম্মুখযোদ্ধাদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করা ছাড়াও কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়ন, পাকুন্দিয়া ও কটিয়াদী সহ বিভিন্ন উপজেলায় মানবিক সহায়তা নিয়ে নিম্ন মধ্যবিত্ত, শ্রমজীবী ও অসহায়-দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

এই বিভাগের অন্যান্য খবর