Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

করোনা : জুম্মাতুল বিদায় কোরআন খতম ও দোয়া মহফিল শরিয়তপুর

করোনা : জুম্মাতুল বিদায় কোরআন খতম ও দোয়া মহফিল

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে বিশিষ্ট সমাজসেবক মরহুম আলহাজ্ব আব্দুল কুদ্দুস রাড়ী, নারায়ণপুর ইউনিয়নের সকল মৃত ব্যক্তি ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের সকলের জন্য কোরআন খতম ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। 

শরীয়তপুরের নারায়ণপুর ইউনিয়নের ত্রিশটি মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নারায়ণপুর এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় কোরআন খতম ও দোয়ার আয়োজনটি সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। 

প্রতিটি মসজিদের ইমাম সাহেবকে সুন্দরভাবে দোয়ার কার্যক্রমটি সম্পন্ন করার জন্য নারায়ণপুর ফাউন্ডেশন এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান, ভেদরগঞ্জ শরীয়তপুর নারায়ণপুর উন্নয়ন ফাউন্ডেশন এর সহ-সভাপতি সেলিনা পারভীন মুক্তা। সেই সাথে এলাকার যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদেরকেও ধন্যবাদ জানান তিনি। 

তিনি বলেন, ‘প্রতিবছর আমরা ঢাকাস্থ প্রধান কার্যালয় থেকে ‘নারায়ণপুর উন্নয়ন ফাউন্ডেশন’ রমজানে ইফতারের আয়োজন করে থাকি। এ বছর মহামারী করোনা ভাইরাসের কারণে  কার্যক্রমে বিঘ্ন ঘটায় আমরা নারায়ণপুর ইউনিয়নের সকল মসজিদে মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। জুম্মার নামাজের পর দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে যারা উপস্থিত হয়েছেন তাদের সকলের প্রতি নারায়ণপুর উন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি এবং উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি জহিরুল ইসলাম মাতব্বর এই দোয়া মাহফিলে উপস্থিত থেকে সম্পূর্ণ কার্যক্রমটি তদারকি করেছেন তাকেও আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি এবং নারায়নপুর ইউনিয়নবাসিকে সার্বিক সহযোগিতা করার জন্য অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।