Opu Hasnat

আজ ৭ আগস্ট শুক্রবার ২০২০,

সুনামগঞ্জে দেড়হাজার পরিবারের মাঝে ঈদের চাল বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে দেড়হাজার পরিবারের মাঝে ঈদের চাল বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত জিআর চাল সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মাধ্যমে ঈদুল ফিতর উপলক্ষে শহরের ইমাম মোয়াজ্জিন, প্রতিবন্ধ সংগঠন, বারকি শ্রমিক সংগঠন, মিষ্টি বেকারী শ্রমিক, যুব মহিলা সংগঠন, স্কাউট, মাক্রোবাস শ্রমিক সংগঠন সহ বিভিন্ন সংগঠনসহ কর্মজীবি দেড়হাজার পরিবারে মাঝে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। 

শুক্রবর দুপুর আড়াইটায় সদর উপজেলা পরিষদের সামনে এ চাল বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। 

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পিআইও মোঃ মানিক মিয়া, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জেবুল মিয়া ও সদস্য মোঃ পাভেল আহমদ প্রমুখ।

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, এই করোনা পরিস্থিতিতে একমাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাধ্যমে মুসলমানদের পবিত্র ঈদুল ফিতরের খুশীর আমেজকে বাধাগ্রস্থ করেছে। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের আনন্দ সবার মাঝে সমানভাবে ভাগাভাগি করে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি কর্মহীন মানুষকে ঈদের খাবার হিসেবে চাল বিতরন অব্যাহত রেখেছেন।

এই বিভাগের অন্যান্য খবর