Opu Hasnat

আজ ৭ জুন রবিবার ২০২০,

রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান রাজবাড়ী

রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

রাজবাড়ীতে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা অসহায় দুস্থ্য ও কর্মহীন শতাধীক পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকেলে রাজবাড়ী সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে রামকান্তপুর ইউনিয়নের রায়নগর এলাকায় ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে রাজবাড়ী সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ডাঃ আব্দুর রহিম মোল্লা, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা মোঃ রেজাউল করিম, ডাঃ ইমন উপস্থিত ছিলেন। এ সময় ঈদ উপহার হিসেবে, চাল, ডাল, সেমাই, চিনি, তেল, কিচমিচ ও গরম মসলা বিতরন করা হয়।

খাদ্য সহায়তা প্রধান অনুষ্ঠানে রাজবাড়ী সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ডাঃ আব্দুর রহিম মোল্লা বলেন, করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা অসহায় দুস্থ্য ও কর্মহীন মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার ও বর্তমান ঢাকা রেঞ্জের এডিশনাল ডিআইজি মোঃ জিহাদুল কবির পিপিএম, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ও বর্তমান সিলেটের ট্রাফিক পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ, রাজবাড়ীর সাবেক সহকারী পুলিশ সুপার ও বর্তমান হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, শেরপুর জেলা পুলিশের ডিআইও ওয়ান মোঃ আবুল বাশার মিয়া, রাজবাড়ীর সাবেক সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, ড্রিম লাইট (স্বপ্নের বাতি বহর পুর ) পরিবার। এমনি করে সমাজের প্রতিটি মানুষের এগিয়ে আশা প্রয়োজন বলে মনে করেন রাজবাড়ী সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের নেতৃবৃন্দ।