Opu Hasnat

আজ ৩ জুলাই শুক্রবার ২০২০,

ফরিদপুরে ৩ হাজার পরিবারে বিএনপি নেতা বাবুলের ঈদ উপহার ফরিদপুর

ফরিদপুরে ৩ হাজার পরিবারে বিএনপি নেতা বাবুলের ঈদ উপহার

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার ১৭টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়নে ৩ হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল। 

শুক্রবার দুপুর ৩টার দিকে নগরকান্দার কোনাগ্রামে পবিত্র ঈদুল ফিতর ও কোভিড-১৯ এর কারণে কর্মহীন দুস্থ্যদের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে ৭ কেজি করে সাধারণ চাল ও ১ কেজি পোলাওর চাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই ও দু’শো গ্রাম গুড়ো দুধ এবং এক হাজার পরিবারকে নগদ আর্থিক সহায়তা দেয়া হয়।

এসময় শহীদুল ইসলাম বাবুল ছাড়াও অন্যদের মধ্যে ছিলেন সদ্যবিলুপ্ত জেলা বিএনপির সদস্য ও কোদালিয়া শহীদনগর ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুজ্জামান অনু, নগরকান্দা পৌর বিএনপির সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ, উপজেলা কৃষকদলের সভাপতি বিল্লাল হোসেন, সালথা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আতিয়ার কবির, বর্তমান সহ-সভাপতি ফরিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, জেলা ছাত্রদল নেতা মিন্টু ঘোষ, নগরকান্দা ছাত্রদলের সভাপতি সাইফুল আলম শান্ত, সাধারণ সম্পাদক শাহিন প্রমুখ । 

শহীদুল ইসলাম বাবুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে অসহায় মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে। বর্তমানের এই ক্রান্তিকালে বিএনপির পক্ষ হতে সারাদেশেই সাধারণ মানুষের কষ্ট লাঘবে নানাবিধ তৎপরতা চালানো হচ্ছে। তিনি বলেন, অতীতের মতো ভবিষ্যতেও বিএনপি জনগণের পাশে থাকবে।

এই বিভাগের অন্যান্য খবর