Opu Hasnat

আজ ২০ সেপ্টেম্বর রবিবার ২০২০,

রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে ঈদ উপহার বিতরণ রাজবাড়ী

রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাসের কারনে অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম, মোঃ শরিফ উজ জামান, রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, গোয়োন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ওমর শরিফ উপস্থিত ছিলেন।

এ সময় ঈদ উপহার হিসেবে রাজবাড়ী সদর উপজেলার অসহায় দরিদ্র ও কর্মহীন ৫ শতাধীক মানুষের মাঝে চাল, ডাল, সেমাই, চিনিসহ বিভিন্ন প্রকার খাদ্য সহায়তা বিতরন করা হয়। এছারাও রাজবাড়ীর প্রতিটি থানায় ৫ শ প্যাকেট খাদ্য সামগ্রী পাঠানো হয়েছে।

খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ১৯৭১ সালে রাজারবাগ থেকে প্রথম বুলেটটি ছুরে ছিলো পুলিশ। আমরা সেই পুলিশের উত্তরসুরি। আমরা দেশ মাতৃকার জন্য আমরা জনগনের পাশে থাকতে চাই। আমরা জনগনের জন্য এভাবেই নিয়োজিত থাকতে চাই।

পুলিশ সুপার আরো বলেন, আমরা করোনা ভাইরাস থেকে রাজবাড়ীবাসিকে বাঁচাতে হোম কোয়ারেনটাইন করেছি, মানুষকে হাত ধোয়া শিখিয়েছি, আমরা প্রচারনা করেছি, আমরা হ্যান্ড স্যানিটাইজার মাস্ক বিতরণ করেছি। আমরা দুস্থ্যদের জন্য ইফতারের আয়োজন করেছি। রাজবাড়ী জেলা পুলিশ শিশুদের কাপর কিনে দিচ্ছে। খাবার দিচ্ছি। এমনকি শেষ বিদায়েও আমরা কাজ করে যাচ্ছি। এতে প্রমান হয় পুলিশই জনগনের একমাত্র বন্ধু ও একমাত্র ভরসার স্থল।