Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

রাজবাড়ীর শহীদওহাবপুরে তরুণ নেতা সাথীর উদ্যোগে ঈদ উপহার বিতরণ রাজবাড়ী

রাজবাড়ীর শহীদওহাবপুরে তরুণ নেতা সাথীর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের তরুণ নেতা শাহীনুজ্জামান সাথীর ব্যক্তি উদ্যোগে ৩ শতাধীক দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে।

শুক্রবার (২২ মে) সকালে শহীদওহাবপুর ইউনিয়নের রামকান্তপুর আখ সেন্টার এলাকায় শহীদ ওহাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও রাজবাড়ী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক শাহীনুজ্জামান সাথী ঈদ উপহার বিতরণ করেন। 

এ সময় শহীদওহাবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা নুর মহম্মদ ভুইয়া, শহীদওহাবপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি হাবিবুর রহমান বাবু,  শহীদ ওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সহাপতি শহিদুল ইসলামসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ৩ শতাধীক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, সেমাই, চিনি ও দুধ বিতরন করা হয়।

ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে শহীদ ওহাবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও রাজবাড়ী সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক শাহীনুজ্জামান সাথী বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী ইরাদত আলীর অনুপ্রেরনায় এলাকার দুস্থ্য মানুষের পাশে সামান্য উপহার নিয়ে দারিয়ে। সাথী আরো বলেন এমন করে সমাজের বৃত্তবানরা এগিয়ে এলে দেশের মানুষের সরকারী ত্রান না পেলেও চলবে। তাই সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার দাবী জানান তিনি।