Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তা নিহত নাটোর

বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তা নিহত

নাটোরের বড়াইগ্রামে  কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঢাকা মেট্রোপলিটনে কর্মরত পুলিশের এক এএসআই একরামুল ইসলাম নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বড়াইগ্রামের থানা মোড় (জননী হাসপাতাল) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

 প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায় কাভার্ডভ্যানটি এতে মোটরসাইকেল আরোহী এএসআই একরামুল ঘটনাস্থলেই  মারা যান। দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ, বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস এবং বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুনুর রশিদ। 

এ বিষয়ে বড়াইগ্রাম সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হারুনুর রশিদ জানান, নিহত এএসআই এর সঙ্গে থাকা বাংলাদেশ পুলিশের পরিচয় পত্রের তথ্যের ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্সকে অবগত করলে জানা যায়, নিহতের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপায় এবং তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডিআইজির কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন। নিহতের নিজবাড়ী ঝিনাইদহ থেকে কর্মস্থল ঢাকাতে মোটরসাইকেলে করে ফিরছিলেন, পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় তার। পরে এএসআই একরামুল ইসলাম এর লাশ উদ্ধার করে নাটোর জেলা মর্গে পাঠানো হয় এবং তার সঙ্গে থাকা মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।