Opu Hasnat

আজ ১ জুন সোমবার ২০২০,

দুর্গাপুরে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান নেত্রকোনা

দুর্গাপুরে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় ২শত অতিদরিদ্র ও গৃহবন্ধি মানুষদের মাঝে ঈদ সামগ্র বিতরণ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নেত্রকোনা জেলা আওয়ামীলীগ সদস্য জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। বৃহস্পতিবার বিকেলে তার ব্যক্তিগত উদ্দ্যেগে এাকাবাসির মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 
 
এ উপলক্ষে সাম্মাম অটো রাইসমিল মাঠে করোনা ইস্যুতে গঠিত সেচ্ছাসেবকদের সহায়তা নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রীর প্যাকেট (চাল, ডাল, তেল, চিনি, সেমাই, দুধ, সাবান, আলু) বিভিন্ন ইউনিয়নের খেটে খাওয়া মানুষের হাতে তুলে দেন। 

এ সময় অন্যদের মধ্যে জেলা যুবলীগ আহবায়ক মাসুদ খান জনি, ডা. আরিফ জোবায়ের, প্রেসক্লাব নেতৃবৃন্দ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সেচ্ছাসেবকদের মধ্যে মোমেন ইবনে সাইদ স্ট্যালিন, আনিসুল হক সুমন, ইলিয়াস তালুকদার সৌরভ, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 
উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে ঈদের আনন্দটুকু ভাগাভাগি করে নিতে দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন এলাকার ২শত মানুষের মাঝে সামান্য ঈদ সামগ্রী বিতরণ করতে পেরেছি বলে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। সেই সাথে সকলকে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল এবং করোনা ইস্যুতে নিজের সুরক্ষা নিশ্চিত করতে আহবান জানান।