Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

সিংগাইরে ২ হাজার পরিবারে ঈদ সামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান বাদল মানিকগঞ্জ

সিংগাইরে ২ হাজার পরিবারে ঈদ সামগ্রী দিলেন ইউপি চেয়ারম্যান বাদল

মোঃ সোহরাব হোসেন, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নে  করোনা দুর্ভোগে থাকা ২ হাজার পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান শওকত হোসেন বাদল। কর্মহীন ৮’শ সিএনজি, ইজিবাইক ও রিক্সাচালকের মধ্যে পরিবার প্রতি ৫ কেজি চাল, ১ কেজি পোলার চাল, ১ কেজি চিনি ও ২ প্যাকেট সেমাই বিতরণ করা হয়। স্থানীয় ৮’শ দলীয় নেতা কর্মীর পরিবার প্রতি ১ কেজি পোলার চাল, ১ কেজি চিনি, ৩ প্যাকেট সেমাই ও ২ প্যাকেট নুডুলস এবং ৪’শ  হতদরিদ্র পরিবারে ১ কেজি পোলার চাল, ২ প্যাকেট সেমাই ও ১ কেজি চিনি দেয়া হয়।

বৃহস্পতিবার (২১ মে) বেলা ১১ টার দিকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ঈদ সামগ্রী বিতরণের এ কার্যক্রম উদ্বোধন করেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ইউএনও রুনা লায়লা, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক প্রফেসর আব্বাস উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম সোনা মিয়াসহ ওই ইউনিয়নের মেম্বার ও দলীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, কোভিড-১৯ সংক্রমনের শুরু থেকে সরকারি ত্রাণের পাশাপাশি চেয়ারম্যান শওকত হোসেন বাদল নিজস্ব অর্থায়নে ইতিপূর্বেও দুই সহস্রাধিক পরিবারের মধ্যে খাদ্য সহাযতা পৌঁছে দেন।