Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

গাইবান্ধায় ট্রাক উল্টে ৩ শিশুসহ নিহত ১৩ গাইবান্ধা

গাইবান্ধায়  ট্রাক উল্টে ৩ শিশুসহ নিহত ১৩

এল.এন.শাহী, গাইবান্ধা থেকে :  রড বোঝাই একটি ট্রাকে ত্রিপল দিয়ে ঢেকে গোপনে যাত্রী বহন করা হচ্ছিলো। কিন্তু শেষ পর্যন্ত গন্তব্যে পৌঁছানো হলো না যাত্রীদের। পথেই প্রাণ গেলো সবার।

জানা গেছে, বৃহস্পতিবার (২১ মে) ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর দুবলাগাড়ী এলাকায় লোহার রড বোঝাই ট্রাক উল্টে ৩ শিশুসহ ১৩ জনের মৃত্যু হয়েছে। ট্রাকের উপরে বিভিন্ন শ্রেণীর ওই মানুষগুলো ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিলো।

প্রত্যক্ষদর্শী জানান, আজ দুপুরে রংপুরগামী রড বোঝাই ট্রাকটি রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি একটি পুকুরে উল্টে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা ট্রাক এবং রডগুলো সরাতে গিয়ে ত্রিপল দিয়ে ঢাকা ১৩ জন যাত্রীর মরদেহ চাপা পড়া অবস্থায় দেখতে পেয়ে মরদেহ উদ্ধার করে। এর মধ্যে তিনজন শিশু রয়েছে।

১৩ জন নিহতের এ তথ্য পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান নিশ্চিত করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেননি তিনি।

গাইবন্ধা ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচাল আমিরুল ইসলাম জানিয়েছেন ট্রাকটি ঢাকা থেকে রংপুর যাচ্ছিলো। ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে বৃষ্টিতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

ট্রাকটিতে রড ছিলো তার উপর ঢাকনা দিয়ে ঢাকা ছিলো। তাই খাদে পড়ায় মানুষগুলো কেউ আর বেরোতে পারিনি। মরদেহগুলো উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় পাঠানো হচ্ছে।

এই বিভাগের অন্যান্য খবর