Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

লালপুরে পুলিশ সদস্যদের করোনার নমুনা সংগ্রহ, নেয়া হচ্ছে বাড়তি সর্তকতা নাটোর

লালপুরে পুলিশ সদস্যদের করোনার নমুনা সংগ্রহ, নেয়া হচ্ছে বাড়তি সর্তকতা

সারাদেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই ছড়িয়েছে (কোভিড-১৯) করোনা ভাইরাস,  সংক্রমিত হচ্ছে ডাক্তার নার্স সাংবাদিক-পুলিশসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। করোনার এই মহামারীতে গুরুত্বপূর্ণ এবং ঝুঁকিপূর্ণ দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। যার ধারাবাহিকতায় পুলিশ বিভাগেও আক্রান্তের সংখ্যা এখন কম নয়, নাটোর জেলা তে গতকাল ৩০ জন এর করণা পজিটিভ নিশ্চিত করেন নাটোর সিভিল সার্জন, এ পর্যন্ত মোট ৪৩ জন সংক্রমিত হয়েছে নাটোর জেলায়। গতকালের ৩০ জনের মধ্যে ১৯ জন আছে জেলার বিভিন্ন জায়গায় কর্মরত পুলিশ সদস্য। 

এদিকে, পুলিশ বিভাগের মধ্যে সংক্রমিত হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে বিভিন্ন থানা-ফাঁড়িতে।  যদিও পুলিশ সদস্যদের বাড়তি সুরক্ষার জন্যই অগ্রিমভাবে নেওয়া হয়েছিল নমুনা সংগ্রহের পদক্ষেপ, এরই ধারাবাহিকতায় সারা জেলার বিভিন্ন থানা-ফাঁড়ীতে কর্মরত অফিসার ফোর্সদের করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ অব্যাহত আছে। 

লালপুর থানাধীন ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির চারজন কনস্টেবল হাসেম আলী, রতন মানিক, হৃদয় হোসেন, বাবলু হোসেন এর নমুনা নেয়া হয় গত ১০মে, তাদের সকলের রিপোট নেগেটিভ এসেছে এবং মঙ্গলবার (১৯ মে) এসআই সাজ্জাদুল ইসলাম, কনস্টেবল আশরাফ হোসেন, মোহাম্মদ জামিল হোসেন এর নমুনা সংগ্রহ করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। 

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, লালপুর থানাধীন সকল অফিসার-ফোর্সদের বাড়তি সুরক্ষার জন্য পর্যায়ক্রমে প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পাঠানো হচ্ছে, এবং তা অব্যাহত থাকবে।