Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

বোয়ালমারীতে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত, আহত ১০ ফরিদপুর

বোয়ালমারীতে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত, আহত ১০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের রুপাপাত গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে মারা হয়েছে। নিহত ওই যুবকের নাম মোঃ বাকিয়ার (৩৫)। আর এ ঘটনায় আহত হয় কমপক্ষে ১০জন। তাদেরকে স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় উভয় পক্ষের হামলায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 

মধুখালী অঞ্চলের সার্কেল সহকারী পুলিশ সুপার মোঃ আনিসুজ্জামান লালন জানান, মঙ্গলবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোশারফ মাষ্টারের এর সমর্থকদের সাথে ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াস মেম্বারের এর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে। এসময় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে দু’পক্ষের মধ্যে। সংঘর্ষ চলাকালে মোশারফ মাষ্টারের এর সমর্থক মোঃ বাকিয়ার নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে জয়নগর নামের একটি স্থানে বাকিয়ারের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে ১০জনের মতো। 

তিনি বলেন, পুলিশ  সংঘর্ষের খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে এলাকায় বলে তিনি জানান।

এই বিভাগের অন্যান্য খবর