Opu Hasnat

আজ ২৪ নভেম্বর মঙ্গলবার ২০২০,

হরিণাকুন্ডুতে প্রকৌশলীকে পিটালো এক ইউপি চেয়ারম্যান! ঝিনাইদহ

হরিণাকুন্ডুতে প্রকৌশলীকে পিটালো এক ইউপি চেয়ারম্যান!

হরিণাকুন্ডু উপজেলা প্রকৌশলীর দায়িত্বে থাকা রওশন হাবীব নামে এক সহকারী উপজেলা প্রকৌশলীকে পিটিয়েছে আওয়ামীলীগ সমর্থিত ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান। তিনি হরিণাকুন্ডুর ফলসী ইউনিয়নের চেয়ারম্যান। এ ঘটনায় সোমবার বিকালে হরিণাকুন্ডু থানায় অভিযোগ দিয়েছেন প্রকৌশলী রওশন হাবীব। অভিযোগ করা হয়েছে চেয়ারম্যান ফজলুর রহমান একটি ঠিকাদারী কাজের বিল নিয়ে প্রকৌশলী রওশন হাবিবের সাথে বাদানুবাদে লিপ্ত হয়। এক পর্যায়ে তাকে অফিসের মধ্যে ফেলে মারপিট করেন। 

তবে চেয়ারম্যান ফজলুর রহমান মারপিটের কথা অস্বীকার করে জানান, বিল নিতে গেলে উপজেলা প্রকৌশলী তার কাছে ঘুষ দাবী করেন। এ জন্য তার সাথে তর্ক বিতর্ক হয়। 

প্রকৌশলী রওশন হাবীব জানান, হরিণাকুন্ডু উপজেলায় ৫টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাজ হচ্ছে। এ জন্য ২ কোটি ২৩ লাখ টাকার বিল এসেছে। ঈদ সামনে করে সব ঠিকাদারকেই কম বেশি বিল পরিশোধ করা হচ্ছে। তিনি বলেন ফান্ডে ১৬ লাখ টাকা আছে। ফজলু চেয়ারম্যান একাই ১৬ লাখ টাকা নিতে চান। প্রকৌশলী রওশন হাবীবের ভাষ্য মতে ১৬ লাখ টাকা তিনি ঠিকাদার কবির ও আলাউদ্দীন এবং ফজলুর রহমানের মাঝে ভাগ করে দিতে চেয়েছিলেন। এ নিয়ে ফজলু চেয়ারম্যান তার উপর ক্ষিপ্ত হন। প্রকৌশলী রওশন হাবীব অভিযোগ করেন দুই মাস আগে মামুন নামে আরেক প্রকৌশলীকে চেয়ারম্যান ফজলুর রহমান মারপিট করেন। কিন্তু আওয়ামীলীগ করার কারণে কেউ বিচার করেনি। 

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, উপজেলা প্রকৌশলী একটি অভিযোগ দিয়েছেন। মামলা এখনো রেকর্ড হয়নি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।