Opu Hasnat

আজ ৩ জুন বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

পাইকগাছা-কয়রার মানুষ অভুক্ত থাকবে না : এমপি বাবু খুলনা

পাইকগাছা-কয়রার মানুষ অভুক্ত থাকবে না : এমপি বাবু

করোনা মোকাবেলায় উপজেলার গোয়ালবাথান চিনেমলা, কানাইডাঙ্গা তালতলা বাসির পাশে খুলনা ৬ আসনের এমপি আলহাজ্ব আখতারুজ্জামান বাবু বৃহস্পতিবার বিকালে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় তিনি বলেন, ভাইরাস যেভাবে ছড়িয়ে পড়েছে তা দ্রুত এরোগটি মারাত্মক আকার ধারন করতে পারে। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নীতিমালা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে চলতে পারলে এই রোগের প্রাদুর্ভাব থেকে মুক্তি পাওয়া সম্ভব। আর সেটা হল সরকার ঘোষিত নির্দেশনা মেনে নিজ ঘরে অবস্থান করা, নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়া এবং সর্বোপরি পরিস্কার পরিচ্ছন্ন জীবন যাপন করা। 

সম্প্রতি  করোনার সংক্রমনের থাবায় দেশের অনেক মানুষ কর্মহীন ও গৃহবন্দি হয়ে গেছেন। নিন্ম আয়ের মানুষগুলো একবেলা খাবারের সন্ধানে নতুন যুদ্ধের মুখোমুখি। এই যুদ্ধ মোকাবেলা করার বড় হাতিয়ার হচ্ছে ‘মানবতা’। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানুষের সহায়তার জন্য সাধ্যমত চেষ্টা করছেন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। 

তিনি আরও বলেন, আমার কয়রা পাইকগাছা বাসীর মানুষ  যাতে অভুক্ত না থাকে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। 

এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা আ'লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেন খোকন, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দার লতা ইউপির সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, কপিলমুনি আ, লীগের সভাপতি দীপক মন্ডল, কপিলমুনি  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান মোল্লা কলেজ ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন বাবু যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মৃগাঙ্গ বিশ্বাস প্রমুখ।