Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

আজ ১৭ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৭ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ :  পায়ের কোনও সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য দুশ্চিন্তার সময়। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। বিবাহিত জীবনে ভাল-মন্দ মিশিয়ে চলতে পার। রাস্তাঘাটে চলার সময় সাবধান থাকুন। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। দুপুরের পরে কাজের উদ্বেগ বাড়বে। নতুন কাজের যোগাযোগ হতে পারে। অফিসে কারও সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে।

বৃষ : পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও উপার্জন কবার আগে বার বার চিন্তা করুন। দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শারীরিক কষ্ট। ভ্রমণ নিয়ে বাড়তি চিন্তা থাকতে পারে। সন্তানের পড়াশোনার জন্য আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য শুভ খবর আসছে। খারাপ লোকের সঙ্গে থাকার জন্য বদনাম বাড়তে পারে। অফিসে জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে।

মিথুন : প্রেমের জন্য কষ্ট বাড়বে। দূরের কারও শোকের খবর আসতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করা ভাল হবে না। কোনও প্রতিযোগিতামূলক কাজে বাধা আসতে পারে। মায়ের জন্য চিন্তা ও খরচ বাড়বে। পড়াশোনায় ভাল ফল পাওয়া যাবে। গলা ব্যথার জন্য কষ্ট বাড়বে। পরিবারে কোনও সমস্যা গুরু জনের দ্বারা মিটে যেতে পারে।

কর্কট : বাড়িতে অনেক অতিথি নিয়ে বিবাদ। একটু ধার করতে হতে পারে। সন্তানের বিয়ের ব্যাপারে চিন্তা। নিজের অধিকারের জন্য সজাগ হতে হবে। পড়াশোনায় খুব ভাল ফলের আশা করা যায় না। দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে। স্ত্রীর উপর অভিমান বাড়বে। অল্প সময়ের জন্য শরীর খারাপ হতে পারে। চাকরির জন্য নতুন কোনও খবর পাওয়ার আশা করতে পারেন। অধস্তন কর্মচারীর থেকে উপকার পেতে পারেন।

সিংহ : সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনের খরচ বাড়বে। বাবার সঙ্গে মতের অমিল। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। দিনের শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য সঞ্চয় কম হবে।

কন্যা : ব্যবসায় কর্মচারী নিয়ে অশান্তি হতে পারে। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়বে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ। বিয়ের ব্যাপারে আলোচনা না করাই ভাল হবে। কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে। শরীর নিয়ে একটু চাপ ও চিন্তা হবে। বন্ধুবেশী শত্রুর জন্য সংসারে ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে কষ্ট পেতে পারেন।

তুলা : ব্যবসা নিয়ে সারাদিন উদ্বেগ থাকবে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসার সিদ্ধান্ত নেবেন। রাস্তায় বিপদের আশঙ্কা রয়েছে। বাড়িতে নতুন অতিথির আগমন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। আপনার ভাল সময় আসছে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা। শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

বৃশ্চিক : কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে হবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদ আসবে। সন্দেহ করা নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। অর্থ নিয়ে একটু চাপ থাকতে পারে। শিল্পীদের সময় খুব ভাল। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত।

ধনু : কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে হবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি। বেকারদের আশা পূর্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য বিপদ আসবে। সন্দেহ করা নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। অর্থ নিয়ে একটু চাপ থাকতে পারে। শিল্পীদের সময় খুব ভাল। অপব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত।

মকর : বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে অশান্তি মিটে যাবে। ফাটকা ব্যবসায় লাভ হবে, কিন্তু খুব সাবধান। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় খরচে সমতা রক্ষা করতে পারবেন না। রাজনীতিতে পদার্পণ করতে পারেন। জমি কেনাবেচার জন্য কিছুটা সময় ব্যস্ত থাকতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সময় নষ্ট হবে। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি।

কুম্ভ : ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান হবে। আর্থিক সমস্যা একটু একটু করে বৃদ্ধি পাবে। গুরু জনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবন ভাল কাটবে। অপরের সুখের জন্য নিজের আনন্দ। যাঁরা কাপড়ের ব্যবসা করেন, তাঁদের শুভ সময় শুরু হবে। টিউমার নিয়ে কোনও রকম সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন।

মীন : সন্তান নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরম হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ ডেকে আনতে পারে। কর্মস্থানে বাধা আসবে। স্ত্রীর জন্য  খরচ বাড়বে। বাড়িতে কোনও আত্মীয় আসার জন্য আপনার ক্ষতি হতে পারে। ধর্ম স্থানে কিছু অর্থ দান করতে পারেন। শেয়ার বাজারে বিনিয়োগ না করাই ভাল। অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন।