Opu Hasnat

আজ ৩ জুন বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

আজ ১৬ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ইচ্ছা না থাকলেও প্রচুর খরচ হয়ে যেতে পারে। তবে স্ত্রীর জন্য খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হওয়ার সম্ভাবনা রয়েছে। খাদ্যের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে। সন্তানদের জন্য কোনও কারণে চিন্তা বৃদ্ধি পেতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় মন দিতে পারলে শান্তি হবে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

বৃষ :  আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্দমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ কোনও আয় অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।

মিথুন : আজ সারা দিন ব্যবসায় স্বচ্ছলতা থাকবে, উপার্জন ভালই হবে। বিদ্যার্থীদের একটু সতর্ক থাকতে হবে। মায়ের ব্যবহারে কষ্ট পাবেন। যুক্তিপূর্ণ কথার জন্য অফিসে সহকর্মীর মন জয়। কোনও প্রশাসনিক কাজের দায়িত্ব এসে পড়তে পারে। তর্ক বিতর্ক থেকে একটু দূরে থাকবেন। শেয়ারে লাভবান হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতার আশঙ্কা।

কর্কট : আজ নানা দিক থেকে প্রচুর বাধা আসতে পারে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল হওয়ার সম্ভাবনা আছে। খুব কাছের কারও কাছ থেকে ভাল কিছু উপহার পেতে পারেন। নিজের ভাল কাজের জন্য অফিসে সুনাম অর্জন। চিকিৎসকদের জন্য সময়টা খুব ভাল। রাজনীতির কাজে খুব একটা না এগনোই শ্রেয়। স্বামী-স্ত্রী হঠাৎ অশান্তির সৃষ্টি হতে পারে।

সিংহ : কাজের জায়গায় আজ খুব সাবধানে থাকতে হবে, অপবাদ আসতে পারে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে আনন্দ পাবেন। বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষকদের জন্য সময়টা শুভ। আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতার প্রয়োজন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।

কন্যা : শিল্পী মনোভাবাপন্নদের আজ সারা দিন খুব শুভ। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ পাবেন। আজ সারা দিন একাকিত্ব ভাব কাজ করবে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অভাবনীয় কিছু ঘটতে পারে। কোনও আত্মীয়ের ওপর আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। গুরু জনের শারীরিক অবস্থা খারাপ হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা।

তুলা : আজ সব কিছু জানার আগ্রহ খুব বেশি থাকবে। জ্ঞান বাড়ানোর সুযোগ পেতে পারেন। আধ্যাত্মিকতায় মনোনিবেশ করে মনে শান্তির উদয়। কোনও গবেষণায় আজ সফল হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শত্রুদের সঙ্গে আজ আপস করে চলুন। শত্রুপক্ষ আইনি ব্যবস্থা নিতে পারে। জীবজন্তুদের থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক : অতিরিক্ত উদাসিন মনোভাব আজ আপনার ব্যবসায় ক্ষতি করতে পারে। অকারণে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। পড়াশোনায় অতিরিক্ত পরিশ্রম প্রয়োজন। অতিরিক্ত অর্থ লাভের আশায় অশান্তির সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে।

ধনু : চাকরিজীবীদের বদলির সময় আসছে। কোনও অশুভ চিন্তা আপনার চিত্তকে চঞ্চল করবে। বিষয় সম্পত্তি নিয়ে গুরু জনদের সঙ্গে মতবিরোধের আশঙ্কা। হাড়ের সমস্যায় ভোগান্তির আশঙ্কা আছে। বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল না হতেও পারে। সংসারে অশান্তির ফলে মন কারাপ থাকবে। কুচক্রান্তে অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা।

মকর : কর্মে নতুন কোনও সুযোগ এলে হাতছাড়া না করলে লাভ হবে। তর্ক বিতর্ক এড়িয়ে চলাই শ্রেয়, অশান্তির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত আত্মবিশ্বাসে সংসারে অশান্তি। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের চিন্তা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলা হবে। জলপথে বিপদের আশঙ্কা। আজ খুব সাবধানে চলাফেরা করুন।

কুম্ভ : আজ আপনার দ্বারা এমন কিছু ভুল কাজ হবে, যা মানসিক কষ্ট দেবে। আজ উপার্জন ও সঞ্চয় সমান হবে না। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কোনও বন্ধুর থেকে সাহায্য পাবেন। আজ উচ্চ আশা ও আকাঙ্খা রাখতে পারেন, সাফল্য পাবেন। কেউ আপনার দ্বারা খুব উপকৃত হবে। ফুটবল খেলার সঙ্গে যুক্তদের শুভ সময়। প্রেমে পা বাড়ানো উচিত হবে না।

মীন : ব্যবসায় খুব ভাল ফল পাবেন। ঠান্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চাঞ্চল্য বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। আয়ের দিকে একটু বাধা থাকলেও আয় হবে। বিয়ে সংক্রান্ত আলোচনা হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।