Opu Hasnat

আজ ২৪ নভেম্বর মঙ্গলবার ২০২০,

তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে চিকিৎসক-নার্সদের পিপিই প্রদান চুয়াডাঙ্গা

তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে চিকিৎসক-নার্সদের পিপিই প্রদান

চুয়াডাঙ্গায় তারা দেবী ফাউন্ডেশনের উদ্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের কর্মরত চিকিৎসক ও নার্সদের ব্যাক্তিগত সুরক্ষার জন্য পিপিই প্রদান করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা জেলা ইউনিট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পিপিই প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির জেলা ইউনিটের সেক্রেটারী শহিদুল ইসলাম শাহান, কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট রফিকুল ইসলাম, ইউনিট কর্মকর্তা গৌর চন্দ্র বিশ্বাস, হিসাবরক্ষক আখতার হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন তারা দেবী ফাউন্ডেশনের নির্বাহী কর্মকর্তা আলমগীর কবীর শিপলু এবং প্রকল্প পরিচালক নুর মোহাম্মদ।

তারা দেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, ‘বাংলাদেশ জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দাতা সদস্য দিলীপ কুমার আগরওয়ালা বলেন, মানব সেবাই ধর্ম। আমার মায়ের নামে প্রতিষ্ঠিত তারা দেবী ফাউন্ডেশনের ব্রতই হলো মানব সেবা। যে কোন পরিস্থিতিতে মানুষের পাশে থাকতে পারাটাই তারা দেবী ফাউন্ডেশন ও আমার স্বার্থকতা। 

তিনি আরো বলেন, তারা দেবী ফাউন্ডেশনের মাধ্যমে শুধু করোনা পরিস্থিতি নয়, দীর্ঘ দিন যাবৎ সামাজিক ও মানব উন্নয়নে কাজ করে যাচ্ছে। তারা দেবী ফাউন্ডেশনের প্রতিটি কর্মী মানব সেবায় সর্বদা আছে ও থাকবে। আমি দেশের বিত্তবানদের কাছে অনুরোধ করবো, যার যার ক্ষেত্র থেকে মানবিক সাহায্যেও হাত বাড়িয়ে দিন। আসুন আমরা সকলে সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি আমরা যাতে এই পরিস্থিতি অতিক্রম করে দ্রুত সাভাবিক জীবনে ফিরতে পারি’।

এই বিভাগের অন্যান্য খবর