Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

আজ ১৫ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৫ মে ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সকাল থেকে মন খুব একটা ভাল থাকবে না। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ থাকবে। বাড়িতে নতুন অতিথি নিয়ে আনন্দ। আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। ভাল কোনও চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃষ : গান বাজনার সঙ্গে যুক্তদের এগোনোর সময় অনেক বাধা আসবে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। ব্যবসায় কোনও কারণে বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত লাগবে। বুঝে খরচ করুন, আজ খরচ বৃদ্ধি পাবে। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্ন থাকতে হবে।

মিথুন : কোনও প্রভাবশালী ব্যক্তির জন্য মান বাড়বে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে। ব্যবসায় সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবে, যা দেখে আপনাকে অবাক হতে হবে। নিজের কাজের ওপর নিজেরই গর্ব হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

কর্কট : আজ সব কাজে কম বেশি ভাল সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা। বাড়িতে আত্মীয়রা আসতে পারে। প্রেমে জটিলতা আসতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক কষ্ট হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে স্ত্রীর সঙ্গে বিবাদ।

সিংহ : নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে সামাজিক আলোচনা। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোনও কারনে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। স্ত্রী বিবাদ থেকে সাবধান।

কন্যা : আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে কোনও প্রভাবশালী ব্যক্তির বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রু পক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। বাড়ি তৈরির জন্য খরচ হবে।

তুলা : লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, না হলে অশান্তি হতে পারে। ব্যবসায় চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির ব্যাপারে আলোচনা। কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রু থেকে একটু সাবধান থাকুন। আশাহত হতে হবে আজ। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। সন্তানের ব্যাপারে চিন্তা থাকবে।

বৃশ্চিক : অফিসে অশান্তি থেকে সাবধান থাকা দরকার। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমে চাপ বাড়বে। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে কোনও চিন্তার জন্য মানসিক কষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতির যোগ রয়েছে।

ধনু : বাইরের লোকের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোথাও ব্যথা নিয়ে চিন্তা। কর্মস্থানে সমস্যা বাড়বে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে। অফিসে কিছু বাড়তি আয় হতে পারে।

মকর : প্রেমের প্রতি ঘৃণা আসতে চলেছে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে। কোনও লজ্জার কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

কুম্ভ : সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়বে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ নিয়ে আলোচনা। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়বে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ।

মীন : আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বাড়বে। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা।