Opu Hasnat

আজ ২২ মে মঙ্গলবার ২০১৮,

নরসিংদীর শিশু শিল্পী ইভার জাতীয় পুরস্কার লাভ নরসিংদী

নরসিংদীর শিশু শিল্পী ইভার জাতীয় পুরস্কার লাভ

নরসিংদীর শিশু শিল্পী ইরিনা ইসলাম ইভা জাতীয় পুরস্কার লাভ করেছে। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৫ এর নৃত্য প্রতিযোগিতায় ১ম স্থান লাভ করে। 

১৮ অক্টোবর জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল’র ৫১তম জন্ম বার্ষিকী উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ আয়োজিত বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মাননীয় প্রধান মন্ত্রী  শেখ হাসিনা’র কাছ থেকে ইভা পুরস্কার গ্রহন করেন।  

ইভা ২০১৪ সালে ও জাতীয় ভাবে ২য় স্থান অর্জন করে মাননীয় প্রধান মন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহন করেছিল। এ ছাড়া ইভা জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিটি সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১ম স্থান ধরে রেখেছে। ইভা নৃত্য জগতে সাধারন নৃত্য, লোক নৃত্য, কথ্থক, মুনিপূরী ভরতনট্যম, ওর্ডিসি সহ প্রতিটি ইভেন্টে বরাবরই প্রথমস্থান করে আসছে। নরসিংদীর বেসরকারী সাংস্কৃতিক সংগঠন নীলাম্বরী ললিত কলা একাডেমী কর্তৃক আয়োজিত বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৩ তে পাঁচটি বিষয়ে ১ম স্থান অর্জন করে স্বর্ণপদক লাভ করে। 

বিজয় টিভির নরসিংদী জেলা প্রতিনিধি এবং নীলাম্বরী ললিত কলা একাডেমী’র প্রতিষ্ঠাতা সভাপতি আফরোজা সুলতানার কন্যা ইভা। ইভা ভবিষ্যতে একজন ডাক্তার হয়ে সাধারন মানুষের সেবা করতে চায়।