Opu Hasnat

আজ ৫ জুন শুক্রবার ২০২০,

গাইবান্ধায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার নারী ও শিশুগাইবান্ধা

গাইবান্ধায় শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

এল.এন.শাহী, গাইবান্ধা : গাইবান্ধা সদরে টাকার প্রলোভন দেখিয়ে ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত আব্দুস ছাত্তার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে। 

মঙ্গলবার (১২ মে) বিকালে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের ডাকুয়ারকুটি গ্রাম থেকে ছাত্তারকে গ্রেফতার করে পুলিশ। গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। আব্দুস ছাত্তার ডাকুয়ারকুটি গ্রামের মৃত্যু মফিজ উদ্দিনের ছেলে। এরআগে, দুপুরে ১০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ডাকুয়ারকুটি গ্রামের একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধর্ষণ করে আব্দুস ছাত্তার। এই সময় শিশুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছাত্তার পালিয়ে যায়। 

ভুক্তভোগী শিশুর পরিবারের অভিযোগ, প্রতিবেশী আব্দুস ছাত্তার পরিকল্পিতভাবে শিশুটিকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তার চিৎকারের লোকজন আসলে পালিয়ে যায় ছাত্তার। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের অভিযোগে ছাত্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এরআগেও গ্রামে আরও একটি নারী সংক্রান্ত ঘটনায় জড়িত ছিলেন ছাত্তার। তাই অভিযুক্ত ছাত্তারের দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা। 

ওসি খাঁন মোহাম্মদ শাহরিয়ার জানান, ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে বিকালেই ছাত্তারকে গ্রেফতার করা হয়। শিশু ধর্ষণের ঘটনায় ছাত্তারের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এদিকে, ঘটনার পর থেকে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে শিশুটি। সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. হারুনুর রশিদ জানান, ভর্তির পর থেকে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। কাল শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।