Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

ফরিদপুরে বজ্রশক্তির সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত মিডিয়াফরিদপুর

ফরিদপুরে বজ্রশক্তির সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

ফরিদপুরের পৌরসদরের গোয়ালচামট হেলিপোর্ট মার্কেটের দৈনিক বজ্রশক্তি পত্রিকার অফিসকক্ষে সোমবার দিনব্যাপী, সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

নব নিযুক্ত সাংবাদিকদের পেশাগত দক্ষতা বাড়ানোর জন্য দৈনিক বজ্রশক্তি এবং বাংলাদেশের পত্র.কম এর ব্যুরো প্রধান মোঃ খালেদুর রহমান এ প্রশিক্ষন কর্মশালার আয়োজন করেন। প্রশিক্ষনে শুরুতে সকাল ১০ টার স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তি পত্রিকার যুগ্ম সম্পাদক ডাঃ মাহবুব আলম মাহফুজ।  

সাংবাদিকদের প্রশিক্ষন কর্মশালা পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট দৈনিক বজ্রশক্তি পত্রিকার সহকারী সাহিত্য সম্পাদক রাকীব আল হাসান। এ প্রশিক্ষনে অংশ নেয় ভাঙ্গা থানার দৈনিক বজ্রশক্তি পত্রিকার উপজেলা ও পৌর প্রতিনিধি মোঃ রবিউল ইসলাম, মাসুম আল হাসান, সদরপুর থানার বজ্রশক্তির উপজেলা প্রতিনিধি এনায়েত হোসেন, ফরিদপর সদর উপজেলার ভ্রাম্যমান প্রতিনিধি এস এম বাবুল, কলেজ প্রতিনিধি সুজন, রাজবাড়ি প্রতিনিধি লিপি আক্তার, বাংলাদেশের পত্র.কম এর গোপালগঞ্জ সদর প্রতিনিধি শিমুল ও বজ্রশক্তি পত্রিকার উপজেলা প্রতিনিধি সিহাব খন্দকার। সন্ধা ৬ টার দিকে প্রশিক্ষন সমাপ্ত হয়।  অতপর তাদের আইডি কার্ড বিতরন করা হয়। এ প্রশিক্ষনে সার্বিক সহযোগিতা করেন হেযবুত তওহীদের জেলা আমীর মহররম আলী এবং সদস্য মমিনুল ইসলাম, জাফর হোসেন ও মীর হোসেন।