Opu Hasnat

আজ ২৯ মে শুক্রবার ২০২০,

মুকসুদপুরে কর্মহীন ৩০০পরিবারে খাদ্য সহায়তা প্রদান গোপালগঞ্জ

মুকসুদপুরে কর্মহীন ৩০০পরিবারে খাদ্য সহায়তা প্রদান

আবু বক্কার, মুকসুদপুর (গোপালগঞ্জ) : বৃহস্পতিবার গোপালগঞ্জের মুকসুদপুরে কর্মহীন ৩০০ পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনাভাইরাসের কারনে সৃষ্ট এই দূর্যোগ পরিস্থিতিতে অঘোষিত লকডাউনের কবলে পড়ে যে সকল দিন মজুর অসহায় শ্রমিক দরিদ্র ও খেটে খাওয়া শ্রমজীবিরা এই মুহুর্তে খাদ্য সংকটে ভূগছে সেসকল মানুষের কথা চিন্তা করে মুকসুদপুর পৌরসভা টেংরাখোলা  গ্রামের ৩শ পরিবারকে নিজস্ব তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করেন সমাজ সেবক মিটুল মোল্যা ও টেংরাখোলা বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদ মোল্যা। খাদ্য সহায়তা হিসেবে প্রতি পরিবারকে ১০কেজি করে চাল প্রদান করা হয়। 

সমাজ সেবক জাহিদ মোল্যা জানান, করোনাভাইরাসের কারনে সৃষ্ট এই দূর্যোগ পরিস্থিতি মোকাবেলায়  সারা দেশ এখন অঘোষিত লকডাউনের কবলে পড়ছে। ক্ষতিগ্রস্থ অবস্থায় অনাহারে দিন কাটাচ্ছে শ্রমজীবি মানুষ। যারা দিন আনে দিন খায় সেকল মানুষের কথা ভেবে নিজস্ব তহবিল থেকে ৩০০ অসহায় পরিবারকে খাদ্য দিয়েছি। দেশের পরিস্থিতি ঠিক না হলে আরো পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার ব্যবস্থা করা হবে। 

এ সময় উপস্থি ছিলেন, সাংবাদিক সরদার মজিবুর রহমান, ছিরু মিয়া, মুকসুদপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোঃ লুৎফর রহমান মোল্লা টেংরাখোলা বাজার বনিক সমিতির ক্রিয়া সম্পাদক প্রমুখ।