Opu Hasnat

আজ ২১ জুলাই শনিবার ২০১৮,

বাগেরহাটে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা বাগেরহাট

বাগেরহাটে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

বাগেরহাটের রামপালে আওয়ামী লীগ নেতা আব্দুল মাজেদ সরদারকে (৬৫) গলা কেটে  করে হত্যা করেছে দূবৃর্ত্তরা। সোমবার রাতে রামপাল উপজেলার কালিকাপ্রসাদ ডোবার চিংড়ি ঘেরে  এলাকায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মাজেদ সরদার রামপাল উপজেলার রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলার রাজনগর গ্রামের মৃত আক্কাস সরদারের ছেলে। 

এলাকাবাসী ও স্বজনেরা জানায়, স্থানীয় প্রভাবশালীদের দখলে থাকা সরকারী খালে অবৈধ বাধঁ দিয়ে চিংড়ি চাষের বিরোধীতা করায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারা এই হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। স্থানীয় ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাফর ইকবাল বলেন, মংলা-ঘষিয়াখালী  চ্যালেন খননের পর প্রভাবশালীরা অবৈধ ভাবে আটকে রাখা রেকর্ডীয় খালের বাধঁ অপসারনে সরকারের উদ্যোগের সহযোগিতা করায় আব্দুল মাজেদ সরদারকে হত্যা করা হয়েছে। 

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা আব্দুল মাজেদ সরদার উপজেলার রাজনগর গ্রামের বাড়ী থেকে রাত ৯টার দিকে একা বেরিয়ে পার্শ্ববর্তী কালিকাপ্রসাদ গ্রামে তার চিংড়ি খামারে যাচ্ছিলেন। এসময় দূবৃর্ত্তরা তাকে কুপিয়ে ও গলা কেটে করে হত্যা করে। পরে লাকাবাসি চিংড়ি খামারের কাছে আওয়ামী লীগ নেতার জবাই করা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মঙ্গলবার সকালে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ হত্যাকান্ডে জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

এই বিভাগের অন্যান্য খবর