Opu Hasnat

আজ ২৯ মে শুক্রবার ২০২০,

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় কুপিয়ে হত্যা কুমিল্লা

মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় কুপিয়ে হত্যা

মাদক ব্যবসায় বাঁধা দেয়াকে কেন্দ্র করে কুমিল্লায় আলমগীর হোসেন (৪২) নামে এক ট্রাক্টরচালককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার মথুরাপুর সীমান্তবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকায় রুবেল (২৭) নামে এক যুবককে রাতেই আটক করেছে পুলিশ। নিহত আলমগীর হোসেন ওই এলাকার আইয়ূব আলীর ছেলে। আর আটক রুবেল সদর দক্ষিণ উপজেলার মোড়াপাড়া গ্রামের হারুনুর রশীদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভারত সীমান্তবর্তী মথুরাপুর গ্রামের বাসিন্দা ট্রাক্টরচালক আলমগীর হোসেন তার বাড়ির সামনে দিয়ে মাদক পাচারে বিভিন্ন সময় বাধা দিতেন। এতে স্থানীয় মাদক ব্যবসায়ীরা তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠে। মঙ্গলবার সন্ধ্যায় মাদক ব্যবসায়ীরা তার বাড়ির সামনে আসলে তাদের সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন আলমগীর। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে বাগবিতন্ডার জের ধরে আলমগীরকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় রুবেল নামে এক যুবককে আটক করা হয়েছে। হত্যার সঙ্গে জড়িত অন্যদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।