Opu Hasnat

আজ ১১ মে শনিবার ২০২৪,

ফরিদপুর জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফরিদপুর

ফরিদপুর জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

ফরিদপুর জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে সজল গাঙ্গুলী (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সকালে তার পেটে ব্যাথা ও শ্বাস-কষ্ট হলে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় সেখানে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি শহরতলির বাখুন্ডা বকাইল এলাকার মদন মোহন গাঙ্গুলীর পুত্র। তিনি শহরের একটি সিমেন্টের দোকানে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। আর সেই সূত্র ধরে শহরের আলীপুর এলাকায় পরিবারের তিন সদস্যর সাথে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন বলে জানাগেছে।    

মৃতের কাকাতো ভাই সজিব গাঙ্গুলী জানান, গত তিনদিন যাবত আমার ভাই শ্বাস কষ্ট ও পেটের সমস্যায় ভুগছিলেন। এরপর আজ তার পরিস্থিতির অবনতি হলে তাকে দ্রুত ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় সেখানে থাকা চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি বলেন আমরা প্রশাসনের সাথে কথা বলে এখন তার সৎকারের ব্যবস্থা গ্রহন করবো। তিনি বলেন আমরা জানতে পেরেছি তাদের বাড়ীর বাকি তিন সদস্যও জ্বরে আক্রান্ত।   

এব্যাপারে ফরিদপুর জেনালের হাসপাতালের ত্বত্তাবধায়ক ডাঃ গনেশ আগরওয়াল বলেন, আজ সকালে ওই রোগিকে হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। এসময় তাকে চিকিৎসা দিতে গিয়ে দেখা যায় সে মৃত। এখন আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাবো। তিনি বলেন বাড়ীর মানুষের পরীক্ষার বিষয়টি নির্ভর করবে তার পরীক্ষার রেজাল্টের উপর। 

এই বিভাগের অন্যান্য খবর