Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

কিশোরগঞ্জে দরিদ্র ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে দরিদ্র ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ভিপি আজিজ তার ব্যক্তিগত উদ্যোগে হত দরিদ্র ও সাধারণ খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। 

বিনামূল্যে গরীব অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। শনিবার সদর উপজেলা রোডের নিজ বাস ভবনে ও শহররে বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেন। পরে গাইটাল বাস টার্মিনাল, পুকুর পাড়, ফার্মরে মোড়, বটতলা মোড়, নিউটাউন, বড় বাজার, টেনিস ক্লাব মোড়সহ বিভিন্ন স্থানে দরিদ্র ও সাধারণ খেটে খাওয়া লোকদের মধ্যে খাবার সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ (ভিপি আজিজ)। 

এ সময় তার সাথে ছিলেন, গুরুদয়াল সরকারী কলেজের সাবেক জিএস পারভেজ মোস্তফা কামাল, সিদ্দিকুর রহমান স্বপন, জহরিুল হক, মো: কামাল, বিশিষ্ট ব্যবসায়ী অপুর্ব আহমেদ।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ জানান, মহান রাব্বুল আলামিনের মেহেরবানীতে আমি দেশের এই কঠিন পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করে যাচ্ছি। পযার্য়ক্রমে   হতদরিদ্র ও খেটে খাওয়া পরিবারকে খাবার সামগ্রী প্রদান অব্যাহত রাখবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে সাড়া দিয়ে সমাজের বিত্তবান তথা যার যার জায়গা থেকে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।