Opu Hasnat

আজ ৫ জুন শুক্রবার ২০২০,

ফরিদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ মুক্তিবার্তাফরিদপুর

ফরিদপুর সদর উপজেলার মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

ফরিদপুর সদর উপজেলার আড়াই’শো বীর মুক্তিযোদ্ধাকে জেলা প্রশাসকের নির্দেশনায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা ও ভালোবাসার নিদর্শন হিসেবে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।   

রবিবার সকাল ১১টার সময় সদর উপজেলায় হলরুমের সামনে এই উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রাজ্জাক মোল্যা, জেলা ডেপুটি কমান্ডার মোঃ আবুল ফয়েজ শাহেনেয়াজ, উপজেলা ডেপুটি কমান্ডার মোঃ শামসুদ্দিন মোল্যা প্রমুখ। 

ফরিদপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় আমাদের উপজেলা প্রশাসনের উদ্যোগে শ্রদ্ধা ও ভালোবাসার নিদর্শন হিসেবে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি মুক্তিযোদ্ধা পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি দুধ ও ১টি মিষ্টি কুমড়া দেয়া হয় বলে তিনি জানান। 

তিনি বলেন আমাদের জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা রয়েছে এই করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন সময়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা যেন কষ্টে না থাকে। 

এই বিভাগের অন্যান্য খবর