Opu Hasnat

আজ ৪ জুলাই শনিবার ২০২০,

সিংগাইরে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার, থানায় অপমৃত্যু মামলা মানিকগঞ্জ

সিংগাইরে এক বৃদ্ধের  মৃতদেহ উদ্ধার, থানায় অপমৃত্যু মামলা

মোঃ সোহরাব হোসেন, সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের মুন্সিনগর গ্রামের শেখ আব্দুল (৬২) নামের এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট ভাই গ্রাম পুলিশ আব্দুল খালেক বাদি হয়ে থানায় অপমৃত্যু মামলা করেছেন। নিহত বৃদ্ধের পরিবার দাবি করেছেন, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে পুলিশের কাছে আত্মহত্যার বিষয়টি রহস্যাবৃত।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, নিহত আব্দুল মৃত জজ শেখের পুত্র ও ২ সন্তানের জনক । মেয়ে সুরাইয়া প্রতিবন্ধি। ছেলে কাদের (৩২)  প্রায় ১৫-১৬ বছর আগে দুর্ঘটনায় একটি পা হারান। সে মাদকাসক্ত। শুক্রবার রাতে কাদের তার বাবার সাথে ঝগড়া করে। ছেলের এমন ব্যবহারে শেখ আব্দুল আত্মহত্যা করতে পারেন বলে মনে করছেন স্থানীয়রা। 

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, বাড়ির পাশের বাঁশের ঝোপে একটি সেওড়া গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে ওই বৃদ্ধ আত্মহত্যা করেছেন।

সিংগাইর থানার অন্তর্গত (শান্তিপুর-বাঘুলি) তদন্ত কেন্দ্রের এসআই সোহেল রানা তালুকদার বলেন, খবর পেয়ে শনিবার (২ মে) দুপুর পৌনে ১২ টার দিকে নিহতের বাড়ি থেকে আব্দুলের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করি। পরিবার ও আত্মীয়রা আত্মহত্যার দাবি করলেও লাশের গায়ে সে রকম কোন সিমটম পাওয়া যায়নি। লাশের গলায় সামান্য আঘাত থাকলেও আত্মহত্যায় ব্যবহৃত সেওড়া গাছটি সকালেই কেটে ফেলা হয়েছে। সেই সাথে আলামত ওড়নাটি সরিয়ে ফেলায় উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ময়না তদন্তের রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না বলে সুরতহালকারী ওই তদন্ত কর্মকর্তা জানান। 

এই বিভাগের অন্যান্য খবর