Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ স্টাফ করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ স্টাফ করোনায় আক্রান্ত

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ স্টাফ করোনায় আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, গত ২৩ এপ্রিল সন্দেহভাজনদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। ২৭ এপ্রিল তাদের করোনা পজেটিভ পাওয়া যায়। এ নিয়ে উপজেলায় মোট ১৩ জনের করোনা শনাক্ত হলো। শনাক্তদের মধ্যে এরই মাঝে এক পুরুষ ও এক নারী মারা গেছেন। 

জানা যায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে যাওয়া করোনা পজেটিভ এক নারী রোগীর সংস্পর্শে যাওয়ায় রোগীর মা নাছিমা বেগমসহ কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ পাঠানো হয়। 

রিপোর্টে জানা যায়, রোগীর মাসহ হাসপাতালের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, ১ জন রেডিওলজি অপারেটর, হাসপাতালের সাবেক বাবুর্চির স্ত্রী, এক আয়া ও এলাকার আরও ৩ জনের করোনা পজেটিভ। যদিও এদের কারো শরীরেই সেভাবে করোনার উপসর্গ ছিল না। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পপনা কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন বলেন, ধারণা করা হচ্ছে হাসপাতালে চিকিৎসাধীন থাকা আবস্থায় ওই নারী রোগীর মাধ্যেমে অন্যান্যরা আক্রান্ত হয়েছেন। শনাক্তদের বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই আলাদা ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।