Opu Hasnat

আজ ২১ জুলাই শনিবার ২০১৮,

ক্রাসার মিলে চাঁদার টাকা না পেয়ে মালামাল লুট সুনামগঞ্জ

ক্রাসার মিলে চাঁদার টাকা না পেয়ে মালামাল লুট

সুনামগঞ্জের ছাতকে পাথর ভাঙ্গার ক্রাসার মিলে নগদ টাকা চাঁদা দাবী করে স্থানীয় চাঁদাবাজ চক্র। টাকা না পেয়ে মিলের শ্রমিকদের মারপিট করে কারখানার যন্ত্রাংশ ও মালামাল লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও এলাকায় সুরমা নদীর তীরে পাথর ব্যবসায়ী সায়েদ মিয়ার মালিকানাধীন মেসার্স সায়েদ ষ্টোন ক্রাসার মিলে অনু প্রবেশ করে নগদ ২ লাখ টাকা চাঁদা দাবী করে স্থানীয় ব্রাহ্মনগাঁও গ্রামের মৃত জনছব আলীর ছেলে শেখ ফরিদের নেতৃত্বে মৃত ইছাক আলীর ছেলে আব্বাস আলী, সাঈদ আলী ও গেদা মিয়া। মিলের ম্যানেজার কফিল উদ্দিনের কাছে চাঁদাবাজরা নগদ ২ লাখ টাকা চাঁদা দাবী করলে কফিল উদ্দিন টাকা দিতে অস্বীকার করেন। এতে চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে মিলের শ্রমিকদের মারপিট করে মিলে থাকা ১৪০০ আরপিএম ক্ষমতা সম্পন্ন দু’টি মোটর, ওয়েল্ডিং মেশিনের ১০৪ ফুট ক্যাবল তার ও ১৪৮ টি বিয়ারিং সহ মিলের মূল্যবান যন্ত্রাংশ লুট করে নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় চাঁদাবাজ চক্রটি। 

এ ব্যাপারে ছাতক থানার সহকারী পরিদর্শক সঞ্জুর মোর্শেদ জানান চাঁদাবাজির একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।  

এই বিভাগের অন্যান্য খবর