Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সুনামগঞ্জে ৩৫৫ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলেন মেয়র নাদের বখত সুনামগঞ্জ

সুনামগঞ্জে ৩৫৫ কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিলেন মেয়র নাদের বখত

সরকারের দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের আওতায় করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সুনামগঞ্জ পৌরসভার প্রান্তিক জনগোষ্ঠি (মুচি) সম্প্রদায়ের ৫০টি এবং ২ ও ৮নং ওয়ার্ডের ৩৫৫টি অসহায় ও ঘরবন্দি কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন পৌরসভার মেয়র নাদের বখত। মঙ্গলবার দুপুর ২টায় পৌরচত্বরে এই প্রান্তি জনগোষ্ঠির মাঝে ১০ কেজি চাল ও আলো তুলে দেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। 

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক অরুণ চন্দ্র দে, পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শুয়েব চৌধুরী, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, পৌর কাউন্সিলর মোঃ আহমদ নুর, কাউন্সিলর মোঃ ইয়াসিন ও আফজাল হোসেন প্রমুখ। 

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, পৃথিবীতে যে করোনা ভাইরাস নামক মহামারীর আতংকে সবাই আতঙ্কিত। তিনি পৌরবাসীকে আতঙ্কিত না হয়ে সচেতন হয়ে একে অন্যর সঙ্গে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হাত ধোয়াসহ পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান। বিশ্বে করোনা ভাইরাসের প্রার্দূভাব দেখা দেয়ার সাথে সাথে আমরা বাঙালী জাতি ভাগ্যবান যে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো বিচক্ষণ ও দক্ষ একজন রাষ্ট্রনায়ক হিসেবে এই করুন পরিস্থিতিতে তিনি দেশব্যাপী কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। সারা বিশ্ববাসী যেখানে খাদ্য সংকটে সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অধিকাংশ কর্মহীন মানুষদের ভিজিডি-ভিজিএফসহ ১০ টাকা কেজি দরে চাল দিয়ে যাচ্ছেন্। 

তিনি এজন্য সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে মাতৃতূল্য শেখ হাসিনাকে অভিনন্দন জানান এবং তার দীর্ঘায়ূ কামনা করেন। যতদিন পর্যন্ত এই মহামারী করোনা ভাইরাসের উন্নতি না হবে ততোদিন শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ সহ সুনামগঞ্জ পৌরবাসীকে ও ত্রাণ সহায়তা অব্যাহত রাখার ঘোষনা দেন তিনি।

এই বিভাগের অন্যান্য খবর