Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাইকগাছা-কয়রার ১২শ ইমাম-মুয়াজ্জিনের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ খুলনা

পাইকগাছা-কয়রার ১২শ ইমাম-মুয়াজ্জিনের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

খুলনা-৬ (পাইকগাছা-কয়রার) এমপি আকতারুজ্জামান বাবু বলেছেন, আজ অদৃশ্য শক্তি মহামারী করোনা ভাইরাস সংকটকালে এ জনপদের  বিপদপন্ন মানুষের পাশে থেকে আমি সামান্য হলেও সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এ দুর্যোগে কর্মহীন ও দরিদ্রদের মাঝে সরকারী-বেসরকারীভাবে সমাজের দানশীল ব্যক্তি ও বিভিন্ন স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সামর্থ্য অনুযায়ী খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন। 

তিনি শুক্রবার বিকেলে উপজেলার হরিঢালী ইউনিয়ন পরিষদ ও কপিলমুনি প্রেসক্লাবে আয়োজিত পৃথক সভায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের খাদ্য সহয়তা ও ইফতার সামগ্রী বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এমপি আক্তারুজ্জামান বাবু আরোও জানান, করোনা দুর্যোগে নির্বাচনী এলাকা পাইকগাছা- কয়রার ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হিফজোখানা, এতিমখানাসহ জামে মসজিদের ১২শ ইমাম ও মুয়াজ্জিনদের ঘরে-ঘরে ইফতার ও খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে। দেশের এই মহাবিপদে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার কর্মহীন, দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের জন্য পর্যাপ্ত খাদ্য সহায়তার পদক্ষেপ গ্রহন করেছেন। ইতোমধ্যে এর নজিরও স্থাপন হয়েছে। এমপি বাবু নিজের ও পরিবারের সদস্যদের জীবন বাঁচাতে সরকারের নির্দেশনা মতো সামাজিক দুরত্ব বজায় রাখার কথা বলে পরিত্রানের জন্য পবিত্র এ মাসে সৃষ্টিকর্তার কাছে সকলের প্রার্থনা করার অনুরোধ করেছেন। 

ইফতার ও খাদ্য সামগ্রী বিতরনের পৃথক-পৃথক সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, হরিঢালী ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী রাজু, কপিলমুনি ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা কওসার আলী জোয়াদ্দার, আ'লীগের সাবেক সম্পাদক উপাধ্যক্ষ আফসার আলী, যুগোল কিশোর দে, সাবেক চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, শেখ ইকবাল হোসেন খোকন, সাংবাদিক স্নেহেন্দু বিকাশ, কপিলমুনি প্রেসক্লাবের সম্পাদক আঃ রাজ্জাক রাজু, যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিম, ফারুক হোসেন, ইউপি সদস্য রাজিব,  ছাত্রলীগ নেতা রনি, সালাউদ্দীনসহ অনেকে।