Opu Hasnat

আজ ৫ জুন শুক্রবার ২০২০,

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান খেলাধুলা

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব আল হাসান। অবশ্য নিজের ফেসবুকে আগেই ঘোষণা দিয়ে রেখেছিলেন, তিনি দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন। শুক্রবার (২৪ এপ্রিল) সেই অপেক্ষার প্রহর ফুরোলো।

সাকিব আল হাসান ও উম্মে শিশির আহমেদের ঘর আলো করে এসেছে দ্বিতীয় কন্যা সন্তান। 

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে কন্যা ও স্ত্রীর সঙ্গেই আছেন করোনাভাইরাসের এই লকডাউনের সময়টায়।

সাকিবের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, আজ বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। হাসপাতালে আছেন তারা।

এর আগে এক ফেসবুক পোস্টের মাধ্যমে সাকিব ইঙ্গিত দেন তাদের ঘরে আসছে নতুন অতিথি। বড় মেয়ে আলায়না হাসান অব্রির একটি ছবির মাধ্যমে এ খবর দিয়েছিলেন তিনি। যেখানে দেখা যায়, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘বড় বোনের দায়িত্ব।’

অবশেষে বড় বোন হয়েই গেল অব্রি। সাকিবের পরিবারের সদস্য তিন থেকে হলো চার।

২০১২ সালের স্মরণীয় ১২.১২.১২ তারিখে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। অবশ্য আগে থেকেই তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলে। তারকা দম্পতির কোলজুড়ে ২০১৫ সালের ৯ নভেম্বর আসে অব্রি। এ মাসেই ৩৩ এ পা রেখেছেন সাকিব।

এদিকে বাংলাদেশের প্রাক্তন পেসার তাপস বৈশ্য আজ তৃতীয় সন্তানের বাবা হয়েছেন। ক্রিকেট ছাড়ার পর আমেরিকার নিউজার্সিতে স্থায়ী হয়েছেন তাপস। সেখানে স্থানীয় একটি একাডেমির কোচ জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার।