Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

পাইকগাছায় রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী বিতরণ খুলনা

পাইকগাছায় রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী বিতরণ

পাইকগাছা ডায়াবেটিস সেন্টারে বৃহস্পতিবার সকালে  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনর রশীদ এর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেন, রেড ক্রিসেন্ট খুলনা জেলা শাখার কার্যকরী কমিটির সদস্য ও বি এম এ এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডা: মোহা: শেখ শহীদ উল্লাহ। ৪২টি গরীব অসহায় হতদরিদ্র ও শ্রমিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্য সামগ্রীর মধ্যে চাউল সাড়ে ৭ কেজি, ডাউল ১ কেজি, তেল ১ কেজি, লবণ ১ কেজি, চিনি ১ কেজি, সুজি আধা কেজি।

খাদ্যসামগ্রী বিতরণ সময় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কাজী তোকারাম হোসেন টুকু, সাংবাদিক এম,আর মন্টু, আসাদুল ইসলাম আসাদ, মোঃ ফসিয়ার রহমান,  নয়ন দেবনাথ, পল্লব, আরিফ আহমেদ জয়, মুজাহিদুল ইসলাম, রাজু প্রমুখ।

এসময় ডা: শহীদ উল্লাহ বলেন, যেকোন দুর্যোগে রেড ক্রিসেন্ট সোসাইটি সব সময় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়। এবার ও করোনা প্রতিরোধে রেড ক্রিসেন্ট সোসাইটি দেশব্যাপী নানা করমসুচী গ্রহন করেছে। তার মধ্যে বিভিন্ন হাসপাতাল, অফিস থানা সহ রাস্তাঘাট ব্লিচিং পাউডার দিয়ে জীবাণুমুক্ত করন, ক্ষতিগ্রস্ত মানুষ এর মাঝে খাদ্যসামগ্রী বিতরন, মানুষ কে সচেতন করে তুলতে লিফলেট বিতরণসহ নানাবিধ কার্যক্রম অব্যাহত রয়েছে।