Opu Hasnat

আজ ২৯ মে শুক্রবার ২০২০,

গাজীপুরে একই পরিবারের ৪জনকে গলাকেটে হত্যা গাজীপুর

গাজীপুরে একই পরিবারের ৪জনকে গলাকেটে হত্যা

গাজীপুরের শ্রীপুরের আবদার এলাকায় একই পরিবারের শিশুসহ চারজনকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (২৩শে এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে চারজনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার গোলবাড়ী এলাকার কাজল মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৪০), তার দুই মেয়ে নূরা (১৬) ও হাওরিন (১১) এবং ছেলে ফাদিল (৭)। তারা গাজীপুরের শ্রীপুরের আবদার এলাকায় জমি ক্রয় করে বাড়ি বানিয়ে সেখানেই তারা বসবাস করছিলেন।

স্থানীয় ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু জানান, প্রায় ১৫ থেকে ২০ বছর আগে ইন্দোনেশিয়ায় ছিল কাজল মিয়া। তখন ওই দেশের নাগরিক ফাতেমা আক্তারকে বিয়ে করে বাংলাদেশ নিয়ে আসেন। ওই বাড়িতেই বসবাস করে আসছিল তার স্ত্রী সন্তানেরা। কাজল মিয়া বর্তমানে মালয়েশিয়া প্রবাসী। বৃহস্পতিবার দুপুরে বাড়ির ভেতর গলাকাটা রক্তাক্ত তাদের চার জনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীপুর উপজেলার তেলিহাটী ইউনিয়নের আবদার এলাকায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করেছে কে বা কারা। বুধবার (২২ এপ্রিল) রাতে যেকোনো সময় এই হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহগুলো মর্গে পাঠানোর হচ্ছে।

এলাকাবাসীরা জানান, বাড়িতে গিয়ে ডাকার পরও কোনো সাড়াশব্দ না পাওয়ায় তারা পুলিশকে জানান। পরে, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।