Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

সুনামগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত সুনামগঞ্জ

সুনামগঞ্জে ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা এলাকায় ট্রাকের ধাক্কায় একজন বিএনপির নেতাসহ ২ মোটরসাকেলের যাত্রী নিহত হয়েছেন ও ১জন আহত হয়েছেন।  শনিবার বিকালে  উপজেলার পাগলা বাজার এলাকায় সিলেট- সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কে র্দূঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের হাজী তারিফ মিয়ার ছেলে বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপির নেতা মোঃ দিলোয়ার হোসাইন জিয়াউর (৪০)।  অপরজন একই উপজেলার জয়কলস গ্রামের কৃষ্ণ  বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাস (২৫) এবং গুরতর আহত অবস্থায় একই উপজেলার পাগলা এলাকার বাঘেরকোনা রসুলপুর গ্রামের করিম মিয়া ছেলে রেজাউল হক রেজাকে (২৬) কে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থাও আশংঙ্কাজনক বলে জানা যায়।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত দিলোয়ার হোসাইন জিয়াউর রহমান মোটর সাইকেলযোগে উপজেলার পাগলার বাঘেরকোনা থেকে উপজেলার শান্তিগঞ্জ বাজারের ফেরার পথে পাগলা নামক স্থানে সিলেট থেকে  ছেড়ে আসা সুনামগঞ্জগামী একটি ট্রাক এই মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে বিএনপি নেতা দিলোয়ার হোসাইন জিয়াউর রহমান ঘটনাস্থলেই নিহত হন। অপর গুরুতর আহত মিন্টু বিশ্বাস সিলেট যাওয়ার পথে রাস্তায় তিনি মারা যান। অপরজন গুরুতর আহত অবস্থায়  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা চলছে। এসময় স্থানীয়রা ট্রাকটি আটক করলেও ট্রাক চালক পালিয়ে যায়। 

এ ব্যাপারে জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ আমির উদ্দীন ঘটনার সত্যতা  নিশ্চিত  করেছেন। 

এই বিভাগের অন্যান্য খবর