Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

সুনামমগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে হকার ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ মিডিয়াসুনামগঞ্জ

সুনামমগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে হকার ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে  কর্মহীন অসহায় ও হকারদের  মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। শনিবার দুপুরে অর্ধশতাধিক হকার ও কর্মহীন অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন প্রেসক্লাবের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শামসুন্নাহার রব্বানী শাহানা ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ। খাদ্য সামগ্রীর মধ্যে ৬  কেজি চাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১টি সাবান বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের  কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মোঃ সেলিম আহমদ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমাচার পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, সাংবাদিক আনোয়ারুল হক প্রমুখ। 

প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ বলেন, প্রেসক্লাব সদস্য ও কিছু শুভাকাঙ্খীদের অর্থায়নে  অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। প্রথম ধাপে ৫৬ জনকে খাদ্য সামগ্রী প্রদান করেছি। পরবতীতে আরো অসহায় ৫০ টি পরিবারের মাঝে ত্রান পৌঁছে দেয়া হবে।  দেশের এ দুর্যোগকালে অসহায়দের পাশে প্রেসক্লাবের সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।