Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

দর্শনায় সূর্যের হাসি ক্লিনিকের চিকিৎসকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী চুয়াডাঙ্গা

দর্শনায় সূর্যের হাসি ক্লিনিকের চিকিৎসকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনায় সূর্যের হাসি ক্লিনিকের প্যারামেডিকেল চিকিৎসক আবিদা সুলতানার কাছে থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবী করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে দামুড়হুদা মডেল থানায় শুক্রবার বিকালে একটি অভিযোগ দেওয়া হয়েছে। চিকিৎসক আবিদা সুলতানা দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের এজাজুল হক মেরাজের স্ত্রী।

দামুড়হুদা মডেল থানায় অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চন্ডিপুর গ্রামের মরহুম আবু সিদ্দিকের ছেলে তরিকুল ইসলাম (৩০) সহ ৪ অজ্ঞাত যুবক বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দর্শনার সূর্যের হাসি ক্লিনিকে ঢুকে সেখানকার প্যারামেডিকেল চিকিৎসক আবিদা সুলতানার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদার টাকা না দিলে তাকে ও তার স্বামী সন্তানকে হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন আবিদা। শুক্রবার বিকালে চিকিৎসক আবিদা সুলতানা  দামুড়হুদা মডেল থানায় তরিকুলের নাম উল্লেখ করে অরো ৪জন অজ্ঞাত যুবককে অভিযুক্ত করে একটি অভিযোগপত্র দায়ের করেন। 

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন অভিযোগপত্রটি পেয়েছেন বলে জানান।  তিনি বলেন ঘটনাস্থল দর্শনাতে হওয়ায় সেখানকার পুলিশ তদন্ত কেন্দ্রের  আইসি এ ব্যাপারে দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।