Opu Hasnat

আজ ২৬ মে মঙ্গলবার ২০২০,

রূপগঞ্জে চালু হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব, বসবে ভেল্টিনেশন নারায়ণগঞ্জ

রূপগঞ্জে চালু হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব, বসবে ভেল্টিনেশন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চলতি মাসেই চালু হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব, ভেন্টিলেশন ও আইসোলেশন সেন্টার।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম বিষয়টি নিশ্চিত করেন।

এর মধ্যে রূপগঞ্জে নমুনা সংগ্রহ করা শুরু হয়েছে। ফোন দিলেই স্বাস্থ্যকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে রোগীদের নমুনা সংগ্রহ করছেন। এ পর্যন্ত রূপগঞ্জে ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এর আগে বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সঙ্গে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মতবিনিময় সভায় করোনা পরীক্ষার ল্যাব, ভেন্টিলেশন ও আইসোলেশন সেন্টার চালুর সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় ভিডিও কনফারেন্সে যোগ দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজা পাপ্পা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামুন প্রমুখ।

ভিডিও কনফারেন্সে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী রূপগঞ্জ উপজেলার করোনা মোকাবিলায় প্রস্তুতি, দুস্থদের ত্রাণ বিতরণ ও চিকিৎসার সেবার মান বৃদ্ধির বিষয়ে কথা বলেন। তিনি বলেন, এপ্রিল মাসের মধ্যেই রূপগঞ্জে করোনা পরীক্ষার ল্যাব, ভেন্টিলেশন ও আইসোলেশন সেন্টার চালু করা হবে।