Opu Hasnat

আজ ২০ জুন বুধবার ২০১৮,

লন্ডনে খালেদা জিয়া সন্ত্রাসীদের সাথে বৈঠক করছেন : ড. হাছান জাতীয়

লন্ডনে খালেদা জিয়া সন্ত্রাসীদের সাথে বৈঠক করছেন : ড. হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, লন্ডনে বসে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সন্ত্রাসীদের সঙ্গে গোপন বৈঠক করেছেন।

আজ (১৭ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) বঙ্গবন্ধু প্রজন্ম লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

হাছান মাহমুদ বলেন, আমরা শুনেছি বিভিন্ন সন্ত্রাসী গোষ্ঠীর সঙ্গে তারেক রহমানের সম্পর্ক রয়েছে। দেশকে অস্থিতিশীল করতে তাদের সঙ্গে বেগম খালেদা জিয়া গোপন বৈঠক করেছেন। তাই বিএনপি নেতাদের কাছে অনুরোধ আপনারা সন্ত্রাসের পথ ছাড়ুন।

এ সময় তিনি বলেন, বিএনপি নেতাদের মধ্যে গভীর হতাশা বিরাজ করছে। কারণ খালেদার জন্য লন্ডনে নতুন বাসা খোঁজা হচ্ছে। এ জন্য খালেদা জিয়া আর দেশে ফিরবেন কি না তা নিয়ে বিএনপি নেতাদের মধ্যে হতাশা বিরাজ করছে। তারা এমনও ধারণ করছেন কিছুদিন লন্ডন-বাংলাদেশ করে খালেদা জিয়া লন্ডনেই প্রবাসী হয়ে যেতে পারেন।

বিএনপি অফিসে সংবাদ সম্মেলনের বিষয়ে তিনি বলেন, বিএনপি যে মরে যায়নি, বেঁচে আছে তা জানান দিতেই প্রতিদিন বিএনপি অফিসে সংবাদ সম্মেলন করা হচ্ছে।
 
বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সভাপতি জাকির আহম্মদ এর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু, আওয়ামী লীগ নেতা এম এ করিম, বলরাম পোদ্দার, সুজিত রায় নন্দি প্রমুখ।