Opu Hasnat

আজ ১৫ জুন শনিবার ২০২৪,

দামুড়হুদায় বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা চুয়াডাঙ্গা

দামুড়হুদায় বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে ষাটোর্দ্ধ বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার দুপুর ১২টার দিকে তার নিজ বাড়িতে ধর্ষনের ঘটনা ঘটে। বৃদ্ধা বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছে। বৃদ্ধাকে ডাক্তারি পরিক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানে হয়েছে।

স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে দামুড়হুদা উপজেলা চিৎলা গ্রামের ষাটোর্দ্ধ বৃদ্ধা ভিক্ষুককে একই গ্রামের জামাত আলির ছেলে জাহাঙ্গীর আলম (৪০) তার বাড়ীতে প্রবেশ করে ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিম স্থানীয় নেতৃবৃন্দদের জানালে তারা বুধবার রাতে একটি গ্রাম্য সালিস বসিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। ভিকটিম  দাবী আপরাধী কে আইনের আওতায় আনা হোক।

এদিকে, অভিযুক্তর পরিবারের পক্ষ থেকে ঘটনার কোন সত্যতা নেই বলে জানানো হয়। কিন্তু রাতের আধারে গ্রাম্য সালিসে মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি মিটিয়ে ফেলা হয়েছে বলেও তারা জানান। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান,  বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা মডেল থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিম কে উদ্ধার করে ডাক্টারি পরিক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।