Opu Hasnat

আজ ৪ জুন বৃহস্পতিবার ২০২০,

সুনামগঞ্জে দানবীর ও শিক্ষক নেতা রুহুল আমিনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জে দানবীর ও শিক্ষক নেতা  রুহুল আমিনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সুনামগঞ্জ পৌরসভার জামাইপাড়া এলাকার এক ধর্ণাঢ্য ব্যাক্তি ও সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিনের যৌথ উদ্যোগে ২ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার দুপরে শহরের জামাইপাড়া এলাকায় শহরের অসহায়,দরিদ্র মানুষজনের মধ্যে  কেজি চাল, ১ কেজি ডাল,১ কেজি তেল,১ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবণ তুলে দেন তারা। এ সময় উপস্থিত ছিলেন গণপূর্ত বিভাগ  সুনামগঞ্জ ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি জনাব মোঃ নুর হোসেন প্রমুখ।  

সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন বলেন আজ মরণব্যাধি করোনা ভাইরাসে বিশ্বের দেশগুলোর মতো বাংলাদেশে ও ছড়িয়ে পড়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক সবাই যার যার ঘরে অবস্থান করুণ খাদসামগ্রী আপনাদের ঘরে গিয়ে পৌছবে। কেননা শেখ হাসিনার সরকারের আমলে দেশে কোন লোক অনাহারে অর্ধাহারে থাকবে না। তাই নিজে ঘরে থাকুন নিরাপদে থাকলে আপনার পরিবারে প্রতিটি মানুষ নিরাপদে থাকবে দেশ করোনা ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্তি পাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আগামী রমজান মাস পর্যন্ত অসহায় মানুষদের সাহায্য অব্যাহত রাখার ঘোষনা দেন। 

এই বিভাগের অন্যান্য খবর