Opu Hasnat

আজ ২৫ মে শুক্রবার ২০১৮,

পাইকগাছায় ইউএনও’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন খুলনা

পাইকগাছায় ইউএনও’র বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পাইকগাছার ইউএনও দোকান ঘরের ৪ লক্ষাধীক টাকার মালামাল তছনছ পূর্বক দখল করে তালা মারার প্রতিবাদে পাইকগাছা প্রেসক্লাবে গতকাল দুপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ঘোষাল গ্রামের মৃত সিরাজ উদ্দীনের কন্যা মোছাঃ লতিফা আক্তার। 

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার পিতা ১৯৮২ সালে পাইকগাছা বাজারে বাতিখালী মৌজায় ১নং খতিয়ানে ১৮৭ দাগের ৫৬বর্গ ফুট জমি ইজারা প্রাপ্ত দোকান ঘর নির্মান করে ব্যবসা করে আসছিলেন। ১৯৯৫ সালের আমার পিতার মৃতুর পর সরকারি করখাজনা পরিশোধ করে ব্যবসা করে আসছি। ৫ আক্টোবর পাইকগাছার ইউএনও মোহম্মদ কবির উদ্দীন দোকান ঘর জবর দখলের হুমকি প্রদান করলে আমি ৭ অক্টোবর উপজেলা সিনিয়র সহকারী জজ আদালতে ইউএনওসহ ৩জনকে বিবাদী করে মামলা করি। বিজ্ঞ আদালত আগামী ১৪ দিনের মধ্য কারণ দর্শানোর নোটিশ  আদেশ দেন। আদালতের নোটিশ অমান্য করে বুধবার ইউএনও আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে ৪লক্ষাধিক টাকার মালামাল তছনছ করে ঘরে তালা লাগিয়ে দিয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ কবিরউদ্দীন বলেন, আমি আদালত থেকে কোন লিখিত আদেশ পাই নাই। সরকারী সম্পদ অবৈধ দখলদারের কাছ থেকে উদ্ধার করেছি মাত্র।