Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ছাতকে অল্পের জন্য রক্ষা পেলেন সাংবাদিক শামীম তালুকদারসহ ৬ জন সুনামগঞ্জ

ছাতকে অল্পের জন্য রক্ষা পেলেন সাংবাদিক শামীম তালুকদারসহ ৬ জন

সুনামগঞ্জ ছাতকে মারাত্মক সড়ক দূর্ঘটনার কবল থেকে অল্পের জন্য রক্ষা পেলেন জাতীয় দৈনিক “ঢাকা প্রতিদিন” এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক শাখার সভাপতি শামীম আহমদ তালুকদার। শনিবার পেশাগত দায়িত্ব পালনরত অবস্তায় ছাতক উপজেলা সদর থেকে বাসায় ফেরার পথে এ দূর্ঘটনার শিকার হন তিনি। এ ঘটনায় আরো অন্তত ৫ জন আহত হয়েছেন। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ পয়েন্ট সংলগ্ন পেট্রলপাম্পের নিকটে দুপুর ১২টার দিকে চলন্ত অবস্তায় বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া সিএনজিচালিত অটোরিক্সা সিলেট-থ ১২-১৬৯৬ নিয়ন্ত্রন হারিয়ে তার ভাড়া করা গাড়ির এক পাশে সজোরে ধাক্কা মারে। এতে তার গাড়িটি ছিটকে সড়কের পাশে কাটা তারের বেড়ায় যেয়ে আটকে অলৌকিক তিনি রক্ষা পান।  মাথায় ও হাঁটুতে মৃদু আঘাত পান তিনি। বিপরিত দিক থেকে আসা ওই সিএনজি ধুমরে মুচড়ে গিয়ে সিএনজির ৫ জন যাত্রী আহত হন। তবে উভয় গাড়ীর চালকরা অক্ষত রয়েছেন। আশ-পাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকৎসা দেওয়া হয়। আহতদের একজন দোয়ারাবাজার উপজেলার লিলু মিয়া। অন্যন্য আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি। 

এ বিষয়ে শামীম আহমদ তালুকদার বলেন, সিএনজিটি বিপরিত দিক থেকে বেপরোয়া গতিতে এসে আমার গাড়ীর পাশে  ধাক্কা মারে। চালক মাতাল অবস্থায় গাড়ী চালাচ্ছিল বলে মনে হয়। মা-বাবা ও সকলের দোয়ায় বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। তিনি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশা-পাশি সড়ক পরিবহন ও টালকদেও নিয়ন্ত্রনে যথাযথ পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি আহবান জানান।

এ দিকে ঘটনার খবর পেয়ে জয়কলস হাইওয়ে পলিশ ফাঁড়ি (বদিরগাঁও)  পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই বিভাগের অন্যান্য খবর