Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

ইভ্যালি-র স্মার্টফোন বিক্রয়ের শীর্ষস্থানে রিয়েলমি সি২ তথ্য ও প্রযুক্তি

ইভ্যালি-র স্মার্টফোন বিক্রয়ের শীর্ষস্থানে রিয়েলমি সি২

প্রযুক্তিপ্রেমী তরুণদের দৈনন্দিন চাহিদা পূরণের লক্ষ্যে বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের বাজারে আনে তাদের ‘বেস্ট লুকিং এন্ট্রি লেভেল স্মার্টফোন’ নামে জনপ্রিয় স্মার্টফোন রিয়েলমি সি২। প্রতিষ্ঠানটি গত ২৯ মার্চ জনপ্রিয় ই-কমার্স সাইট ইভ্যালি ডট কমে রিয়েলমি সি২ উন্মোচন করে। এরপর থেকে সাইটটিতে যতগুলো স্মার্টফোন বিক্রি হয়েছে তার মধ্যে শীর্ষস্থানে রয়েছে রিয়েলমির সি২। প্রতিদিনের প্রযুক্তিগত সবরকম কাজে ব্যবহার উপযোগী হওয়ায় খুব সহজেই সবার মন জয় করে নিচ্ছে রিয়েলমির এই স্মার্টফোন।  

ডিউড্রপ ডিজাইনের বিশাল স্ক্রিনের পাশাপাশি ডুয়াল-রিয়ার ক্যামেরা ও ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সংযোজনে ডায়মন্ড ব্ল্যাক এবং ডায়মন্ড ব্লু এ দুটি রঙে মাত্র ৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে রিয়েলমি সি২। 

রিয়েলমি সি২ এর স্পেসিফিকেশন
ডিউড্রপ ও ডায়মন্ড-কাট নকশার ফোনটিতে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও পি২২ চিপসেট ব্যবহার করা হয়েছে। দৈনন্দিন সব কাজ নিমেষেই সম্পন্ন করার পাশাপাশি পছন্দের টিভি সিরিজ দেখতে এবং গেমিং অভিজ্ঞতায় অবিস্মরণীয় চমক দিতে ফোনটিতে রয়েছে ১৯.৫:৯ অনুপাতের এইচডি+ ডিসপ্লে এবং ২.০ গিগাহার্টজ ক্ষমতাসপন্ন অক্টাকোর প্রসেসর। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সম্বলিত ডুয়াল রিয়ার ক্যামেরায় ক্রোমা বুস্টের ব্যবহারে ছবি হবে আরো প্রাণবন্ত। এছাড়াও, ১০৮০ পিক্সেলে ভিডিও এবং স্লো-মো ভিডিও রেকর্ডিং এর সুবিধা দিচ্ছে রিয়েলমি সি২। সারাদিনের চিন্তামুক্ত স্মার্টফোন ব্যবহারের জন্য ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে ব্যবহার করা হয়েছে কোরপাইলট প্রযুক্তি যা ব্যাটারির কর্মদক্ষতাকে আরো বৃদ্ধি করবে। ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের রিয়েলমি সি২ খুব সহজেই স্মার্টফোন ব্যবহারকারীদের মন জয় করে নেয়।  

বিশ্বব্যাপী তরুণদের দৈনন্দিন প্রযুক্তিগত সকল প্রয়োজনের যোগান দিয়ে বিশ্বব্যাপী প্রযুক্তিপ্রেমী প্রজন্মের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে রিয়েলমি। এরই ধারাবাহিকতায় এ বছর ১৪ মার্চ একটি অনলাইনে উন্মোচন অনুষ্ঠানের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে প্রথমবারের মতো ২টি নতুন স্মার্টফোন রিয়েলমি ৫আই এবং রিয়েলমি সি২ নিয়ে রিয়েলমি এ দেশের স্মার্টফোনের বাজারে প্রবেশ করে। ইভ্যালি থেকে রিয়েলমি সি২ কেনা যাবে এ লিঙ্কের মাধ্যমে : https://evaly.com.bd/products/realme-c2-61-2gb-ram-32gb-13mp-rear-5mp-front-camera-ebeb78092