Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

জাতির ক্রান্তিকালে আমরা জনগনের পাশে আছি : নড়াইল পুলিশ সুপার নড়াইল

জাতির ক্রান্তিকালে আমরা জনগনের পাশে আছি : নড়াইল পুলিশ সুপার

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেছেন, পুলিশ জনগনের বন্ধু। এই বাস্তবতাকে মেনে নিয়েই জাতির এই ক্রান্তিকালে আমরা জনগনের পাশে আছি। বিশ্বব্যাপী এ দুর্যোগ মোকাবেলায় জীবনের মায়া না করে আমরা রাস্তায় মানুষের পাশে দাঁড়িয়েছি। 

বৃহস্পতিবার (২ মার্চ) সকালে নড়াইলের লোহাগড়ায় নভেল করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে মাইকিং এবং লিফলেট বিতরণের সময় এসব কথা বলেন তিনি। 

এ সময় পুলিশ সুপার আরও বলেন, আমরা জনগনকে সচেতন করছি। পাশাপাশি তাদেরকে অনুরোধ করছি খুব প্রয়োজন না হলে ঘরের বাইরে না আসতে। বিশেষ দরকারে যদি বাইরে আসতেও হয় তাহলে সামাজিক দুরত্ব অর্থাৎ কমপক্ষে নিজেদের মধ্যে দুই মিটার দুরত্ব বজায় রাখুন।  এর আগে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক এবং বাজারে এ কার্যক্রম পরিচালনার সময় বাজার করতে আসা ক্রেতা এবং বিক্রেতাদের করোনা পরিস্থিতি মোকাবেলায় সচেতনতা মুলক পরামর্শ দেওয়া হয়। 

এছাড়া বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না আসার অনুরোধ করা হয় পথচারীদের। এসময় উপস্থিত ছিলেন লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান, পুলিশের উপ-পরিদর্শক মিল্টন কুমার দেবদাস, মো. আতিকুজ্জামান, এশিয়ান টিভি প্রতিনিধি সাংবাদিক কাজী আশরাফসহ ডিবি পুলিশের একটি দল।