Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

আজ ০২ এপ্রিল ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০২ এপ্রিল ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কর্মস্থানে কোনও মেয়ের সঙ্গে পরিচয় হতে পারে। কোনও নামী ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। মনের দিক দিয়ে একটু চাপ বাড়তে পারে।ব্যবসার দিকে দুর্ভাবনা না করা ভাল। অধিক ব্যয় বৃদ্ধি। পিতামাতার সঙ্গে কোনও তর্ক। আঘাত থেকে সাবধান।পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। আজ কোনও জ্ঞানী মানুষের সান্নিধ্যে আসতে পারেন।

বৃষ :  শত্রুর জন্য চিন্তা বৃদ্ধি। সকাল দিকে অর্থ ব্যয় থেকে সাবধান। প্রিয় ব্যক্তিকে বাজে কথা বলবার জন্য অনুতাপ। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আজ না করা ভাল। ব্যবসার দিকে লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

মিথুন : বাজে লোকের জন্য কোনও ভয় মনে কাজ করতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখে বাধা। বাড়িতে বন্ধুদের জন্য খরচ। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসার দিকে কোনও খরচ কমতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। কজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। স্ত্রীর ব্যপারে কোনও বাজে চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে।

কর্কট : ভাল কাজের জন্য সামাজিক সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও কারণে মায়ের সঙ্গে বিবাদ। অতিরক্ত ভোগের ইচ্ছার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও অর্থ নিয়ে চিন্তা।  চিকিৎসার ব্যাপারে খরচ ও চিন্তা। সম্পত্তি ব্যাপারে বোনের সঙ্গে কোনও বিবাদ। প্রতিবেশীর সঙ্গে কোনও অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আশার সম্ভাবনা। বেশি কথা বিবাদ আনতে পারে।

সিংহ : কোনও কারণে অধিক চিন্তা বৃদ্ধি। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। দূরে কোনও ভ্রমণের  আলোচনা বন্ধ রাখুন। কোনও খরচের জন্য অর্থ সংগ্রহ। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে সামাজিক বিষয় আলোচনা। আজ ব্যবসায় ব্যয় বাড়তে পারে। আর ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। খেলোয়াড়দের জন্য দিনটি ভাল। স্ত্রীর শরীর নিয়ে ডাক্তারের সঙ্গে কোনও আলোচনা। কোমরে যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা : ব্যবসার দিকে আজ আয় বাড়তে পারে। চাকুরীর স্থানে কোনও বাধা সঙ্গে লড়তে হবে। শত্রুর জন্য কোনও ক্ষতি থেকে দূরে থাকুন। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। আর্থিক ব্যপারে আনন্দ। গবেষণার  দিকে জয় লাভ। পারিবারক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য কোনও আনন্দ বাড়তে পারে দুপুরের পরে। রক্তচাপ নিয়ে কোনও কষ্ট। সম্পত্তি ব্যাপারে ভাই ভাই বিবাদ হতে পারে।

তুলা :  আজ রাস্তায় কোনও বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে।  সংসারের জন্য ঠাকুরের কাছে শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে কোনও অযথা তর্ক। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে ক্ষতির যোগ। ব্যবসার ব্যপারে কোনও চিন্তা বৃদ্ধি। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায়্য পাবেন না। চর্বি জাতীয় কোনও রোগ বাড়তে পারে।

বৃশ্চিক :  সংসারে ব্যয় সঙ্কোচন করবার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। ব্যবসার দিকে বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ একটু ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে একটু মুক্তি লাভ।

ধনু : সন্তানের লেখাপড়ার জন্য বিশেষ আলোচনা। বন্ধুর আপনার প্রতি থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ক্ষতি হবার চিন্তা ছাড়ুন, কোনও খরচের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। বুদ্ধির কোনও ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি।পড়াশোনার জন্য আজ দিনটি ভাল হবে না। পায়ের দিকে কোনও আঘাত থেকে সাবধান।

মকর :  আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও ভ্রমণের  জন্য আলোচনা।  সামাজিক কোনও কাজের জন্য নামযশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয় বদনাম করতে পারে। কর্ম স্থানে কোনও প্রকার অশান্তি বৃদ্ধি। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।  

কুম্ভ : আজ বিবাহিত জীবনে নতুন কোনও বিবাদ আসতে পারে। সারাদিন শরীরে কোনও কষ্ট নিয়ে নাজেহাল। ব্যবসার দিকে কোনও পরিবর্তন হবে না। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ নিয়ে চিন্তা। প্রেমের জন্য আঘাত থেকে সাবধান। খেলাধুলাতে সাফল্য পেতে পারেন। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মীন : কাজের জন্য ভ্রমণে বাধা  আসতে পারে। শরীরে কোনও ব্যধির কারনে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন না। ব্যবসার দিকে কোনও লোকের বাজে ব্যবহার আঘাত দিতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে।