Opu Hasnat

আজ ৪ জুন বৃহস্পতিবার ২০২০,

সুনামগঞ্জ যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জ  যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সুনামগঞ্জের অসহায় মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী দিয়ে সহায়ত অব্যাহত রেখেছেন সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতৃবৃন্দরা। 

বুধবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে সমাজের সবচেয়ে অবহেলিত  সদর উপজেলার রঙ্গারচর ইউপি/, সুরমা ইউপি ও জাহাঙ্গীরনগর এই তিনটি ইউনিয়নের ৫ শতাধিক  পরিাবরের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ। 

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু  ও সদর যুবলীগের সহ সভাপতি  মোঃ কাউসার আহমদ প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে আমরা যুবলীগের প্রতিটি নেতাকর্মী ভ্যানগার্ড হিসেবে সমাজের অবহেলিত ও অসহায় মানুষজনের পাশে থেকে তাদের খাদ্য সহায়তা করে যাচ্ছি। যুবলীগে সব সময় সাধারন মানুষজনের পাশে অতীতে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতে ও পাশে থাকবে বলে জানান। এই করোনা ভাইরাস বিশ্বে মহামারী হিসেবে দেখা দিলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষনায় দেশের মানুষ সাড়া দিয়ে নিজ নিজ ঘরে অবস্থান করায় এই বাইরাসের প্রার্দুভাব দেশে তেমন একটা বিস্তার লাভ করেনি। প্রতিটি মানুষজনকে সচেতন হয়ে সমাজের প্রতিটি মানুষকে সচেতন করলে আমরা সবাই নিরাপদে থাকব বলে তিনি উল্লেখ করেন। 

জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যতদিন রাষ্ট্রিয় ক্ষমতায় থাকবেন ততোদিন দেশের মানুষ যেকোন দূর্যোগে কাউকে না খেয়ে মরতে দেয়া হবে না। শেখ হাসিনার সরকার যেকোন র্দূযোগে এই দেশের জনগনের পাশে আছে আগামীতে ও থাকবে বলে তিনি জানান।

এই বিভাগের অন্যান্য খবর